মুম্বইয়ে অফিস কিনলেন সারা ও অমৃতা সিং, দাম শুনলে চমকে উঠবেন, জেনে নিন কেন করলেন বিনিয়োগ

বলিউড অভিনেত্রী সারা আলি খান এবং তাঁর মা অমৃতা সিং সম্প্রতি মুম্বাইয়ে ২২.২৬ কোটি টাকা বিনিয়োগ করে দুটি বাণিজ্যিক অফিস কিনেছেন।
 

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 2:46 PM IST

15

বলিউড অভিনেত্রী সারা আলি খান এবং তাঁর মা অমৃতা সিং তাদের সাম্প্রতিক রিয়েল এস্টেট বিনিয়োগের জন্য সংবাদ শিরোনামে এসেছেন। এই জুটি মুম্বাইয়ের আন্ধেরি পশ্চিমে দুটি বাণিজ্যিক অফিস ভবন কিনতে ২২.২৬ কোটি টাকা ব্যয় করেছেন।

25

রেজিস্ট্রেশন বিবরণী অনুসারে, মা-মেয়ে জুটি সিগনেচার বিল্ডিংয়ের নবম তলায় অবস্থিত দুটি ইউনিট কিনেছেন। প্রতিটি অফিসের দাম ১১.১৩ কোটি টাকা এবং কারপেট এরিয়া ১,৯০৫ বর্গফুট সহ ২,০৯৯ বর্গফুট বিল্ট-আপ এরিয়া রয়েছে। প্রতিটি ইউনিটে তিনটি পার্কিং স্পেসও রয়েছে।

35

লেনদেনটি ১০ অক্টোবর, ২০২৪ তারিখে আনুষ্ঠানিকভাবে নিবন্ধিত হয়েছে, প্রতিটি সম্পত্তির জন্য ৬৬.৮ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি প্রদান করা হয়েছে। গত বছর, তারা চতুর্থ তলায় ৯ কোটি টাকায় আরও একটি ইউনিট কিনেছিলেন।

45

বাণিজ্যিক রিয়েল এস্টেটে বিনিয়োগ বলিউড তারকাদের মধ্যে একটি জনপ্রিয় প্রবণতা হয়ে উঠেছে। অনেক তারকা মুম্বাইয়ে বাণিজ্যিক সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ গ্রহণ করছেন।

55

রিয়েল এস্টেট বিনিয়োগের পাশাপাশি, সারা আলি খান তার অভিনয় ক্যারিয়ারে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছেন। তিনি সম্প্রতি ঐতিহাসিক নাটক 'এ ওয়াতন মেরে ওয়াতন'-এ অভিনয় করেছেন। বর্তমানে তিনি 'মেট্রো ইন দিনো' ছবির মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos