"শ্রীদেবী খুব অহংকারী ছিলেন" একসঙ্গে কাজ করা জয়াপ্রদার সঙ্গে তার সম্পর্ক কেমন ছিল?

 প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী খুবই অহংকারী ছিলেন বলে মন্তব্য করেছেন তার সমসাময়িক অভিনেত্রী জয়াপ্রদা। কেন তিনি এমন মন্তব্য করলেন? এর পেছনে কারণ কী? 

deblina dey | Published : Sep 28, 2024 11:53 AM IST

17

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও তারকা খ্যাতি অর্জন করেছিলেন শ্রীদেবী। তেলেগু, তামিল ভাষায় অত্যন্ত সুন্দরীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে অতি সুন্দরী হিসেবে খ্যাতি লাভ করেছিলেন শ্রীদেবী। তার সৌন্দর্যের সঙ্গে তুলনা করা হতো অপ্সরাদের। 

27

এভাবেই ভক্তদের মুগ্ধ করে রেখেছিলেন তিনি। দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও তারকা খ্যাতি অর্জন করেছিলেন। কোটি কোটি ভক্তের হৃদয়ে রাজত্ব করেছিলেন শ্রীদেবী। মাত্র ৫০ বছর বয়সে চলে যান তিনি। তার মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছিলেন ভক্তরা। 

শ্রীদেবী তেলেগু এবং তামিল ভাষায় অনেক ছবিতে অভিনয় করেছিলেন। তেলেগুর মেগাস্টার চিরঞ্জীবী, ভেঙ্কটেশ, নাগার্জুনের সঙ্গে জুটি বেঁধে তিনি অনেক হিট ছবি উপহার দিয়েছেন। তবে শোনা যায়, তিনি ছবির বিষয়ে অনেক সময় কর্মকর্তাদের বিরক্ত করতেন। এছাড়াও, কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে তার আচরণ ছিল খুবই অংহকার মিশ্রিত। 

37

বিশেষ করে, কিছু অভিনেত্রীকে তিনি মূল্যই দিতেন না বলে শোনা যায়। এর মধ্যে প্রথম সারিতে আছেন জয়াপ্রদা। তার সঙ্গে শ্রীদেবীর কোনও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল না। এমনকি, এক সাক্ষাৎকারে জয়াপ্রদা বলেন, শ্রীদেবী খুবই গর্বিত ছিলেন। তিনি শুধুমাত্র ছবির সময় কথা বলতেন। 

47

ছবির শুটিং থাকলে.. শুটিংয়ে.. দৃশ্যে শুধুমাত্র খুব কাছের মানুষের মতো আচরণ করতেন। কিন্তু পরে যখন জয়াপ্রদা কোথাও বসতেন, শ্রীদেবী তার থেকে দূরে গিয়ে আলাদা চেয়ারে বসতেন। এমনকি, কোনও অভিবাদন পর্যন্ত করতেন না। এভাবেই অনেকের সাথেই আচরণ করতেন শ্রীদেবী। 

57

এমনকি, এক সঙ্গে অনেক ছবি করলেও, প্রতি ছবিতে পরিচালক অথবা প্রযোজক কেউ না কেউ এসে বলতেন, “এমন করুন জয়াপ্রদা”। কিন্তু শ্রীদেবী তার দিকে তাকালেও কোনও কথা বলতেন না। এই কথা এক সাক্ষাৎকারে জয়াপ্রদা নিজেই বলেছিলেন। 

67

শুধু এতটুকুই নয়, শ্রীদেবী সম্পর্কে এমন ধরণের মন্তব্য আগেও শোনা গিয়েছে। বলা হয়, বাহুবলী ছবিতে শিবগামীর ভূমিকায় শ্রীদেবীকে প্রস্তাব দিয়েছিলেন রাজামৌলি। কিন্তু তিনি খুবই অহংকারের সঙ্গে উত্তর দিয়েছিলেন এবং অনেক শর্ত রাখেন। তার এই আচরণের কারণে রাজামৌলি শ্রীদেবীকে ছবিতে নেননি বলে শোনা যায়।

77

এমনকী, শিবগামীর ভূমিকায় রম্যাকৃষ্ণনকে দেখার পর রাজামৌলি বলেছিলেন, শ্রীদেবীকে না নিয়ে ভালোই হয়েছে। শুধু তাই নয়, জয়াসুধাও একবার জয়াপ্রদার সঙ্গে শ্রীদেবীর দ্বন্দ্বের কথা উল্লেখ করেছিলেন। এই বিষয়টি বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos