'পরীক্ষা চালিয়ে যাবো', সমালোচনার জবাব দিলেন তৃপ্তি ডিমরি, জেনে নিন কেন এমন বললেন

গানটি উপভোগ করলেও কোরিওগ্রাফি নিয়ে খুশ নন অনুরাগীরা। কিছু অনুরাগী তো কিছু স্টেপকে 'ক্রিন্জ' এবং 'অস্বস্তিকর' বলেও মন্তব্য করেছেন, বিশেষ করে তৃপ্তির স্টেপগুলো।

Sayanita Chakraborty | Published : Oct 5, 2024 10:04 AM IST

15
তৃপ্তি ডিমরি এবং রাজকুমার রাও শীঘ্রই কমেডি ছবি 'ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও' তে দেখা যাবে। ছবিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। তবে, তৃপ্তি সমস্যার মুখোমুখি হয়েছেন কারণ বেশ কয়েকজন নেটিজেন ছবিটির 'মেরে মেহবুব' গানে তাঁর কামুক নৃত্যের জন্য তাঁকে এবং নির্মাতাদের সমালোচনা করছেন।
25
'মেরে মেহবুব' গানে তৃপ্তি ডিমরির কামুক নৃত্য নিয়ে আপত্তি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা। নৃত্যকে 'ক্রিন্জ' এবং 'অস্বস্তিকর' বলেও মন্তব্য করেছেন। প্রথমবারের মতো, অভিনেত্রী সমালোচনার জবাব দিয়েছেন, বলছেন যে তিনি ভক্তদের কাছ থেকে নেতিবাচক প্রতিক্রিয়ার আশা করেননি।
35
দ্য হলিউড রিপোর্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে, অভিনেত্রীকে হুক স্টেপ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং এটি কি তাকে অস্বস্তিকর করে তুলেছিল। তিনি উত্তরে বলেন, 'আসলে তা নয়... একজন অভিনেতা হিসেবে আমি নতুন নতুন জিনিস করার চেষ্টা করছি। আগে আমি ভাবতাম অভিনেতা হতে হলে শুধু অভিনয় জানলেই হবে। কিন্তু যখন বাস্তব অভিজ্ঞতা হলো, তখন বুঝলাম যে যখন আপনাকে একটি শো অফার করা হয়, তখন আপনার সঠিকভাবে হাঁটাচলা জানা উচিত, যখন আপনাকে একটি নৃত্যের অফার দেওয়া হয়, তখন আপনার ভালোভাবে নাচতে জানা উচিত। তাই, আমার সবকিছু চেষ্টা করে দেখতে হবে। হতে পারে আমি সবকিছুতেই ভালো না, কিন্তু চেষ্টা করতে দোষ কী? আপনাকে আপনার সেরাটা দিতে হবে'।
45
'অ্যানিম্যাল' অভিনেত্রী স্বীকার করেছেন যে এটি তাঁর প্রথম ডান্স গান এবং তিনি দর্শকদের কাছ থেকে খারাপ প্রতিক্রিয়ার আশা করেননি। 'কিন্তু এটা সকলের সাথেই ঘটে। এমন কিছু জিনিস থাকবে যা মানুষ পছন্দ করবে না, কিন্তু এর অর্থ এই নয় যে আপনি পরীক্ষা-নিরীক্ষা বন্ধ করে দেবেন অথবা আপনি যা করতে চান তা করা বন্ধ করে দেবেন। আপনি নিজেকে থামাতে পারবেন না। আপনাকে সোজা তাকিয়ে থাকতে হবে এবং আপনি যা পছন্দ করেন তা করে যেতে হবে। আপনি যদি ভাবতে শুরু করেন যে লোকেরা কী বলবে এবং কীভাবে এটি উপলব্ধি করবে, তাহলে আপনি যা করছেন তার প্রতি আপনি সৎ থাকবেন না', তিনি আরও যোগ করেন।
55
'মেরে মেহবুব' গানের কোরিওগ্রাফার হলেন গণেশ আচার্য। এতে, তৃপ্তিকে মাটিতে শুয়ে এবং পেলভিক থ্রাস্টের মতো কিছু করতে দেখা যাচ্ছে। গানটি উপভোগ করলেও কোরিওগ্রাফি নিয়ে খুশ নন অনুরাগীরা। কিছু অনুরাগী তো কিছু স্টেপকে 'ক্রিন্জ' এবং 'অস্বস্তিকর' বলেও মন্তব্য করেছেন, বিশেষ করে তৃপ্তির স্টেপগুলো।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos