রজনীকান্ত ও সিল্ক স্মিথের প্রেম একসময় ছিল চর্চার বিষয়, জেনে নিন আদৌ তা কতটা সত্য

দক্ষিণ ভারতীয় তারকা সিল্ক স্মিতার সঙ্গে  রজনীকান্তের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা ছিল। কীভাবে তারা বিতর্কের বিষয়বস্তু হয়ে উঠেছিলেন তা জানতে পড়ুন।

Sayanita Chakraborty | Published : Oct 5, 2024 9:36 AM IST

110

থালাইভার হিসেবে, রজনীকান্ত দক্ষিণ ভারতে 'ঈশ্বরের মতো'। অভিনেতা তামিল ছবিতে অত্যন্ত জনপ্রিয় এবং শ্রদ্ধেয়। রজনীকান্তের এক শটে ১০০ জন খারাপ লোককে মারধর এবং অনেকগুলি এয়ার ফ্লিপ সম্পূর্ণ করার জন্য তাঁর একটি অনুসরণ তৈরি করেছে।

210

সবচেয়ে সফল ভারতীয় অভিনেতাদের একজন, রজনীকান্ত, ৫০ বছরেরও বেশি সময় ধরে কাজ করেছেন। কর্ণাটকে মারাঠি পরিবারে জন্মগ্রহণকারী রজনীকান্ত শৈশব থেকেই অভিনয়ে আগ্রহী ছিলেন এবং বেশ কয়েকটি স্কুল নাটকে অভিনয় করেছেন। ভাগ্যক্রমে, ৭৩ বছর বয়সী এই অভিনেতার এখনও চাহিদা রয়েছে।

310

রজনীকান্ত সিল্ক স্মিতা সহ অসংখ্য অভিনেত্রীকে জানতেন। তাদের পর্দায় সংযোগ অসংখ্য জল্পনার সূত্রপাত করেছিল। দক্ষিণের সুপারস্টার সিল্ক স্মিতা-এর সাথে অভিনেতার গুজব ছড়িয়ে পড়া সম্পর্ক সম্পর্কে দেখুন।

410

তার প্রলোভনমূলক অঙ্গভঙ্গি সিল্ক স্মিতাকে দক্ষিণ ভারতীয় সিনেমায় জনপ্রিয় করে তুলেছিল। অভিনেত্রী তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় এবং হিন্দি ভাষায় অভিনয় করেছেন। তিনি অসংখ্য বিখ্যাত নৃত্যরত অংশগ্রহণ করেছিলেন এবং তার প্রলোভনসঙ্কুল নড়াচড়া জনপ্রিয় ছিল। রজনীকান্ত এবং সিল্ক স্মিতা জিত হামারি, থাঙ্গা মাগান, পায়ুম পুলি এবং শিবাপ্পু সূর্যায়নে একসাথে কাজ করেছিলেন। এই জুটির বিতর্কিত নাচ শিরোনাম দখল করে।

510

সিল্ক স্মিতার সহ-অভিনেতাদের মধ্যে রজনীকান্তের সাথে বন্ধুত্ব ছিল সবচেয়ে উল্লেখযোগ্য। তারা বেশ কয়েকটি ছবিতে একসাথে কাজ করায়, তাদের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়ে পড়ে। সिल्क এবং রজনীকান্ত এখনও এই দাবির উত্তর দেননি। পারিবারিক মানুষ হওয়া সত্ত্বেও, রজনীকান্ত সिल्क পছন্দ করতেন বলে গুজব ছিল।

610

সিল্ক স্মিতার জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল দ্য ডার্টি পিকচার (২০১১), একটি হিট ছবি। ছবিটি মুক্তির পর জানা যায়, নাসিরুদ্দিন শাহর চরিত্রটি আংশিকভাবে রজনীকান্তের আদলে তৈরি করা হয়েছে। এই অভিযোগ শোনার পর রজনির ভক্তরা হুমকি দেয়। অবশেষে, ছবিটির নির্মাতার চরিত্রটির সাথে রজনীকান্তের কোনও যোগসূত্র অস্বীকার করে।

710

সুপারস্টার রজনীকান্ত কলেজ ছাত্রী লতা রাঙ্গাচারীর প্রেমে পড়েছিলেন। চেন্নাইয়ের ক্যাম্পাসের ইংরেজি সাহিত্যের ছাত্রী লতাকে ক্যাম্পাস ম্যাগাজিনের জন্য রজনীকান্তের সাক্ষাৎকার নেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছিল। লতার সাক্ষাৎকার নেওয়ার পর, রজনীকান্ত তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। 

810

রজনীকান্ত সাক্ষাৎকারে অপেক্ষা না করেই লতাকে বিয়ের প্রস্তাব দেন। তিনি শান্ত থাকেন এবং তাকে বলেছিলেন যে তিনি একজন বিখ্যাত অভিনেতাকে বিয়ে করার বিষয়ে তার পরিবারের সাথে কথা বলতে চান, যদিও তিনি আনন্দিত ছিলেন।

910

রজনীকান্তের বিনয় লতাকে মুগ্ধ করেছিল। তাঁর খ্যাতি থাকা সত্ত্বেও রজনী বিনয়ী রয়েছিলেন। তিনি তার মা-বাবার সাথে দেখা করেন এবং তাদের সম্মতিতে ২৬ ফেব্রুয়ারি, ১৯৮১ সালে তিরুপতির ভগবান बालाजी মন্দিরে বিয়ে করেন। শীঘ্রই তাদের দুটি অদ্ভুত কন্যা সন্তান হয়, ঐশ্বর্যা এবং সাউন্দর্য।

1010

রজনীকান্তের সুপারস্টারডম তাকে অনেক নারীর সাথে যুক্ত করেছিল।  এই জুটি কখনও এই দাবিগুলি মোকাবেলা করেনি, কিন্তু তাদের পর্দার সম্পর্ক অনেক কিছু বলে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos