জয় শ্রী রাম দিয়ে শুরু হল ট্রেলার, 'আদিপুরুষ' প্রভাস জিতে নিলেন দর্শকদের মন

৩ মিনিট ১৯ সেকেন্ডের 'আদিপুরুষ'-এর ট্রেলারে অযোধ্যা ছেড়ে সীতা হারান এবং তারপর লঙ্কায় আক্রমণের পুরো গল্প দেখা যাচ্ছে। 'জয় শ্রী রাম' স্লোগান দিয়ে শুরু হয় ট্রেলার।

Web Desk - ANB | Published : May 9, 2023 11:31 AM IST

অবশেষে মুক্তি পেল পরিচালক ওম রাউতের বহুল প্রতীক্ষিত ছবি 'আদিপুরুষ'-এর ট্রেলার। প্রভাস, কৃতি স্যানন এবং সইফ আলি খান অভিনীত ছবির নতুন ট্রেলার প্রশংসা কুড়াতে শুরু করেছে। এই ছবির ট্রেলার আগেও এসেছিল কিন্তু এর ভিএফএক্স দর্শকদের হতাশ করে। তবে এবার ছবিটির নতুন ট্রেলার দেখে জানা গেছে, দর্শকদের শান্ত করতে কঠোর পরিশ্রম করেছেন নির্মাতারা।

৩ মিনিট ১৯ সেকেন্ডের 'আদিপুরুষ'-এর ট্রেলারে অযোধ্যা ছেড়ে সীতা হারান এবং তারপর লঙ্কায় আক্রমণের পুরো গল্প দেখা যাচ্ছে। 'জয় শ্রী রাম' স্লোগান দিয়ে শুরু হয় ট্রেলার। 'আদিপুরুষ'-এ হনুমানের কথায় রামের কাহিনী বর্ণিত হয়েছে। প্রভাস রামায়ণে চিত্রিত ভগবান রামকে চিত্রিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। মাতা সীতার চরিত্রে কৃতি শ্যাননকেও দারুণ লাগছে। তার কয়েক সেকেন্ডের আবেগঘন দৃশ্য দর্শকদের কাঁদিয়েছে। ভাইরাল হওয়া ট্রেলারটি দেখুন এখানে-

Hindi: https://bit.ly/AdipurushTrailer-Hindi

Telugu: https://bit.ly/AdipurushTrailer-Telugu

Tamil: https://bit.ly/AdipurushTrailer-Tamil

Kannada: https://bit.ly/AdipurushTrailer-Kannada

Malayalam: https://bit.ly/AdipurushTrailer-Malayalam

এই ছবির মুক্তির তারিখ পরিবর্তন করে ১৬ জুন করা হয়েছে। ছবিতে ভগবান শ্রী রামের ভূমিকায় দেখা যাবে অভিনেতা প্রভাসকে। মা সীতার চরিত্রে অভিনয় করছেন কৃতি শ্যানন। বড় অভিনেতা, দুর্দান্ত ভিএফএক্স নিয়ে তৈরি 'আদিপুরুষ'কে সবচেয়ে ব্যয়বহুল হিন্দি ছবি বলা হচ্ছে। ছবির ভিএফএক্স নিয়ে কথা বললে কেউ কেউ জানান আগের চেয়ে ভালো লাগছে। দর্শকরা ট্রেলারটি বেশ পছন্দ করছেন। সেইসঙ্গে এখন দেখার বিষয় এই ছবিটি প্রেক্ষাগৃহে দর্শকদের কতটা মুগ্ধ করতে সক্ষম হয়।

ট্রেলারটি 'মঙ্গল ভবন অমঙ্গল হরি' চৌপাই দিয়ে শুরু হয়, এর পরের দৃশ্যে হনুমানের গভীর কণ্ঠ তার প্রিয় ভগবান রাঘবের গল্প বর্ণনা করে। যিনি তার বীরত্ব ও মর্যাদার কারণে মানুষ থেকে ঈশ্বর হয়েছেন। এই ট্রেলারে রামের বীরত্বের পাশাপাশি মর্যাদার প্রতি তাঁর নিবেদনও দেখা যাবে। একটি দৃশ্যে যখন প্রভাসকে বলতে দেখা যায়, জানকীতে আমার জীবন থাকে, কিন্তু মর্যাদা আমার জীবনের চেয়েও বেশি প্রিয়।

শবরী ঘটনা ও সুন্দরকান্ডের দৃশ্য দেখা গেল

এই ট্রেলারে আমরা শ্রীরাম এবং শবরীর গল্প দেখতে পাই যা আমাদের শেখায় যে কেউ জন্মগতভাবে ছোট বা বড় হয় না। একই সময়ে, ট্রেলারে, আমরা সুন্দর কাণ্ডের কিছু দৃশ্যও দেখতে পাচ্ছি, যেখানে হনুমান মাতা সীতার কাছে পৌঁছানোর জন্য সাগর পাড়ি দেন এবং সোনার লঙ্কাকে ছাইয়ে পরিণত করেন।

ছবিটি রামায়ণ অবলম্বনে নির্মিত

'আদিপুরুষ' মহাকাব্য রামায়ণ অবলম্বনে একটি পৌরাণিক চলচ্চিত্র। ছবিটিতে প্রভাসকে ভগবান রাম, সীতার চরিত্রে কৃতি শ্যানন, লক্ষ্মণ চরিত্রে সানি সিং এবং রাবণের চরিত্রে সাইফ আলী খান অভিনয় করেছেন। ছবির পরিচালক ওম রাউত।

Share this article
click me!