অবশেষে মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেশি গার্ল, প্রিয়াঙ্কা নাকি নিক কার মতো দেখতে হয়েছে ছোট্ট মালতি?

মেয়ের বয়স হয়েছে ১১ মাস তবুও তার মুখদর্শন করতে পারেননি ভক্তরা। কিন্তু অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয়াঙ্কা চোপড়া পোস্ট করলেন মেয়ের মুখের একাংশ।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 6:55 AM IST

সালটা ২০১৮, ডিসেম্বর মাসের একেবারে প্রথম দিন অর্থাৎ ১ ডিসেম্বর রাজস্থানের এক বিশাল মহলে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং আমেরিকান গায়ক নিক জোনাস। দেশি গার্লকে বিয়ে করে দেশের ইন্টারন্যাশনাল জিজু হয়ে ওঠেন নিক জোনাস। এরপর চলতি বছরের ১৫ জানুয়ারী সারোগেসি পদ্ধতিতে মা হন প্রিয়াঙ্কা। মেয়ের নাম রাখেন মালতি জোনাস কিন্তু আজও নবজাতকের মুখ দেখার সুযোগ হয়ে ওঠেনি অভিনেত্রীর ভক্তদের।

কিন্তু এবার মা প্রিয়াঙ্কা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মেয়ের মুখের কিছু অংশ তুলে ধরেন দর্শকদের সামনে। বুধবার বিকেলে, প্রিয়াঙ্কা চোপড়া তার মেয়ে মালতি মারি চোপড়া জোনাসের একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাদের মেয়ের অর্ধেক মুখ দৃশ্যমান। উলের টুপি নবজাতকের চোখ ঢেকে রেখেছে। ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লিখেছেন "আমি বলতে চাইছি...🥰😍"। ছোট্ট মেয়ের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে কারণ অবশেষে দর্শকদের অধির আগ্রহের অবসান ঘটেছে।

ইন্টারন্যাশনাল এই অভিনেত্রী সম্প্রতি অভিনয়শিল্পীদের বিষয়ে মন্তব্যের জন্য রয়েছেন বিনোদন খবরের শিরোনামে। এছাড়াও একটি নামি দামি ব্র্যান্ড কীভাবে পরিচালনা করেন সে বিষয়ে আলোচনা করেন। সেখানে তিনি জানান "যদিও অভিনেতারা কিছুই করেন না, তবুও আমরা তাদের খুব বেশি কৃতিত্ব দিয়ে ফেলি"।

জ্যানিস সিকুইরার সাথে কথোপকথনে, বিশ্বখ্যাত অভিনেত্রী দাবি করেছেন যে শীর্ষ পরিচালকদের সাথে কাজ করা তাকে শিখিয়েছে কীভাবে একজন সেরা অভিনেত্রী হতে হয়। তিনি বলেন "এটি শুধুমাত্র সেরা ব্যবসায়ীদের সঙ্গে কাজ করার বিষয়ে নয়,বলিউডে কাজ করার সময়ও আমি শিখেছি কিভাবে সেরা অভিনেত্রী হওয়া যায় সেরা পরিচালকদের সঙ্গে কাজ করে যেখানে অভিনেতারা খুব বেশি কৃতিত্ব পান, ক্ষমতাহীন হত্তয়া সত্ত্বেও।আমরা না। আমি আগেই উল্লেখ করেছি, অভিনেতারা নিষ্ক্রিয়।"

অন্যদিকে কাজের ক্ষেত্রে, অভিনেত্রীর সাম্প্রতিকতম অভিনয় ছিল কিয়ানু রিভসের দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস-এ। এরপর অভিনেত্রীকে শীঘ্রই স্যাম হিউহানের বিপরীতে লাভ এগেন-এ দেখা যাবে। এছাড়াও অনলাইন সিরিজ সিটাডেলও অভিনয় করছেন অভিনেত্রী পাশাপাশি আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ অভিনীত জি লে জারা সিনেমা দিয়ে আবারও বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন

ব্রালেটে উন্মুক্ত বক্ষভাঁজ! মালতি, নিককে নিয়ে দিওয়ালি উদযাপনে প্রিয়াঙ্কা

বলিউডের দেসি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া নিউওয়ার্কে উদ্বোধন করলেন ভারতীয় রেস্তোরাঁ

ঝড়-ঝাপটা পেরিয়ে কেটে গেল ১৩ বছর, বিবাহবার্ষিকীতে রাজকে আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন শিল্পা

Share this article
click me!