ঝড়-ঝাপটা পেরিয়ে কেটে গেল ১৩ বছর, বিবাহবার্ষিকীতে রাজকে আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন শিল্পা

১৩-তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একটি কোলাজ ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা শেট্টি। আদরের কুকি-কে ভালাবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 5:27 AM IST

চোখের পলকে কেটে গেল ১৩ বছর। ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১৩ বছর যেন এক লহমায় কেটে গেল। হাজারো বাধা-বিপত্তি কাটিয়ে কেউ কারোরই সঙ্গ ছাড়েননি। একসঙ্গে ১৩ বছর কাটিয়ে দিলেন রাজ ও শিল্পা। ১৩-তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একটি কোলাজ ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা শেট্টি। আদরের কুকি-কে ভালাবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা।

নিজের সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে ভিডিও শেয়ার করে শিল্পা লেখেন, ১৩ বছর হয়ে গেল কুকি। ধন্যবাদ এই সফরে আমার সঙ্গে থাকার জন্য। আমি-তুমি-আমরা-এটুকুই জীবনে প্রয়োজন। বিবাহবার্ষিকীর অনেকে অনেক শুভেচ্ছা। অভিনেত্রীর এই পোস্টে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে ভক্ত তথা শিল্পার বোন শমিতা শেট্টি সহ বলিপাড়ার অন্যান্য তারকারা।

 

 

 

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়। শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল। সূত্রের খবর, শিল্পার সঙ্গে যখন রাজের দেখা হয়েছিল তখন রাজের আগের বিয়ের কথা জানতে পারেননি অভিনেত্রী। যখন তাদের বিয়ের কথা হয় তখনই রাজের বিয়ের কথা জানতে পারেন অভিনেত্রী। যা শুনে ভীষনই খারাপ লেগেছিল শিল্পার। নানারকম দামি উপহার দিয়েই শিল্পাকে মুগ্ধ করতেন রাজ। তবে রাজের এই জিনিসটি মোটেই পছন্দ ছিল না অভিনেত্রী। কিন্তু ততদিনের মধ্যে বন্ধুত্বের বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল রাজ-শিল্পার। সেটা নষ্ট হোক তা চাননি শিল্পা। ভার্সাচির ব্যাগ দিয়ে শিল্পাকে মুগ্ধ করতে চেয়েছিল রাজ। এখানেই শেষ নয়, একই স্টাইলের বিভিন্ন রংয়ের ব্যাগ দিয়েছিল রাজ। কিন্তু লন্ডনে পাকাপাকিভাবে থাকতে চাননি শিল্পা। রাজ কুন্দ্রা শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে সহায়তা করেছিলেন। রাজের এই স্বভাব শিল্পার মনে ধরেছিল খুব তাড়াতাড়ি। তারপর থেকেই দুজনে ডেটিং করা শুরু করেন।

তবে শিল্পার আগেও ২০০৩ সালে রাজ কুন্দ্রা কবিতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও পরে তাদের তালাক হয়ে যায়।লন্ডনের বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রা মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন। বলিউডের অভিনেতাদের ছেড়ে হঠাৎ কেন রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন শিল্পা, তা নিয়ে আজও জল্পনা চলছে। শোনা যায়, রাজের প্রচুর টাকা, সম্পত্তির জন্যই তাকে বিয়ে করেছেন শিল্পা। রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন তার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে অবাক হয়ে গেছিলেন শিল্পা। প্রথম বিবাহবার্ষিকীতে দুবাইয়ের বুর্জ খলিফার ১৯ তলায় একটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন শিল্পাকে। সেই অ্যাপার্টমেন্টের দাম ৫০ কোটি টাকা। এখানেই শেষ নয়, রাজ ইংল্য়ান্ডেও শিল্পাকে একটি বাংলো উপহার দিয়েছেন। সেই বাংলোটির দামও ৫১.৫ কোটি টাকা। গাড়ির তালিকাও দীর্ঘ শিল্পা শেট্টির। ২০১৮ সালে শিল্পাকে রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছিলেন যার মূল্য প্রায় ২ কোটি । এছাড়া নীল রঙের ল্যাম্বারগিনি গাড়িও উপহার দিয়েছেন। যার দাম ৩-৫ কোটি। এছাড়া মুম্বইে সমুদ্রের পাশে একটি ভিলা উপহার দিয়েছেন স্ত্রী শিল্পাকে। যার নাম কিনারা। শিল্পার বহুদিনের স্বপ্ন ছিল সমুদ্রের পাশে তার বাড়ি হোক। স্ত্রী ইচ্ছাপূরণেই জুহু বিচের কাছে এই বাংলোটি কিনেছেন রাজ। সালটা ২০২১। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত বছর ১৯ জুলাই রাতেই গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে । নীল ছবি তৈরি করার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরই আগাম জামিনের আবেদন করেছিলেন রাজ কুন্দ্রা। তবে তাতেও শেষরক্ষা হয়নি। জামিন পাওয়ার পর থেকেই সোশ্য়াল মিডিয়া থেকে সরে যান রাজ। বলতে গেল নেটমাধ্যম থেকে পুরোপুরি নিজেকে গুটিয়ে নেন এমনকী প্রকাশ্যেও তাকে আর দেখা যেত না। তবে যখনই রাস্তায় বেরোতেন তখনই নিজের মুখ আড়াল করে রাখতেন। তবে দীর্ঘদিন বাদে ছন্দে ফিরেছেন শিল্পা শেট্টি ও স্বামী রাজ কুন্দ্রা।

আরও পড়ুন-

শীঘ্রই বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন ছবির নাম

মহিলা পুলিশের কাহিনি নিয়ে আসছেন রোহিত, প্রধান চরিত্রে শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি ও শেন ওয়ার্নের পছন্দের মিল ছিল বিস্তর, এক সঙ্গে পোকার খেলতেন

 

Share this article
click me!