Prabhas New Film: ভগবান শ্রীরামের এপর এবার শিব ঠাকুরের ভূমিকায় প্রভাস, জানুন নতুন ছবির নাম

সোশ্যাল মিডিয়া বিষ্ণু লিখেছেন, হরহর মহাদেব। প্রভাস এবার তাঁর স্বপ্নের প্রজেক্টে সাইন ইন করেছে। এটা সেলিব্রেটের সময়।

 

Saborni Mitra | Published : Sep 10, 2023 12:54 PM IST

ভগবান শ্রী রামের পর এবার শিব ঠাকুরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রভাসকে। অভিনেতা আনুষ্ঠানিকভাবে প্রযোজক বিষ্ণু মাঞ্চুর কান্নাপ্পা ছবিতে অভিনয় করার জন্য সম্মতি দিয়েছেন। ছবির জন্য সইসাবুদও হয়ে গেছে। এবার পাকাপাকিভাবেই প্রভাবসকে শিব ঠাকুরের ভূমিকায় দেখা যাবে।

সোশ্যাল মিডিয়া বিষ্ণু লিখেছেন, হরহর মহাদেব। প্রভাস এবার তাঁর স্বপ্নের প্রজেক্টে সাইন ইন করেছে। এটা সেলিব্রেটের সময়। তবে ভক্তদের জানিয়ে রাখি এই ছবিতে কিন্তু প্রভাসকে বেশিক্ষণ দেখা যাবে না। স্ক্রিনে তাঁর উপস্থিতি মাত্র ১৫-৩০ মিনিটের। ছবিটি একটি পৌরানিক কাল্পনিক মহাকাব্যের গল্প থেকে তৈরি করা হচ্ছে। সেখানেই শিবের ভুমিকায় স্বল্প উপস্থিতি থাকবে প্রভাবেসর। প্রযোজক জানিয়েছেন ছোট হলেও প্রভাসের চরিত্রের গুরুত্ব অনেক। গোটা গল্প জুড়েই প্রভাসের উপস্থিতি থাকবে।

Latest Videos

এই ছবিতে বিষ্ণু অভিনয় করবেন। তিনি কান্নাপ্পা হতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে ছবির বিষয় ও অভিনেতা অভিনেত্রী নিয়ে কিছুটা আড়াল রাখার চেষ্টা করছেন। তবে বিশাল বাজাটের হাইপ্রোফাইল প্রযোজনা কান্নাপ্পা ছবিটি পরিচালনা করবেন মুকেশ কুমার সিং। যৌথভাবে প্রযোজনা করবে আভা এন্টারটেইনমেন্ট এবং 24 ফ্রেম ফ্যাক্টরি।

ছবিতে থাকবেন দীক্ষা।কারণ দীক্ষাকে চিহ্নিত করা গেছে, বিষ্ণু তিরুপতির শ্রী কালহাস্তি মন্দিরে একটি বিস্তৃত পূজা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

অন্যদিকে প্রভাস এখন তাঁর পরবর্তী অ্যাকশন থ্রিলার ফিল্ম সালার পার্ট ১ সিজফার নিয়ে ব্যস্ত। এটি মুক্তি পাবে ২০২৩ সালের নভেম্বরে। তিনি কল্কি 2898 AD এর চিত্রগ্রহণ করছেন, একটি মহাকাব্যিক বিজ্ঞান-অ্যাকশন চলচ্চিত্র যা আগামী বছরের মে মাসে প্রেক্ষাগৃহে হিট হবে বলে জানা গেছে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা