Rocky Aur Rani Kii Prem Kahaani: ভরপুর যৌনতায় মগ্ন রণবীর-আলিয়া, 'রকি অউর রানি..' সিনেমার বাদ দেওয়া দৃশ্যে ডামাডোল

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ থেকে যা মুছে ফেলা হয়েছে, তা দেখে দর্শকদের চক্ষু চড়কগাছ।

Sahely Sen | Published : Sep 9, 2023 1:56 PM IST

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেতা রণবীর সিং এবং অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। পরিচালক করণ জোহর পরিচালিত এই ছবি ঘিরে প্রথম থেকেই তৈরি হয়েছিল বিভিন্ন বিতর্ক। একদিকে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছবি, অন্যদিকে তৃণমূল কংগ্রেস পার্টির ‘খেলা হবে’ স্লোগান। তার ওপর ছিল ধর্মেন্দ্র এবং শাবানা আজমির চুমু। একের পর এক বিতর্কিত কাণ্ডে দারুণ উত্তেজনা বাড়িয়েছিল এই ছবি। কিন্তু, যা প্রকাশিত হয়েছে, তার আড়ালেও রয়েছে উত্তেজনার আকর।

সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার কিছু কিছু ছোট ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিও ক্লিপগুলি রণবীর এবং আলিয়ার রোম্যান্সের এমন কিছু দৃশ্য প্রকাশ করেছে, যে দৃশ্যগুলি আসল সিনেমায় দেখা যায়নি। অর্থাৎ, এগুলি মূল সিনেমা থেকে মুছে ফেলা হয়েছে। সেই ডিলিট করা সিন নিয়ে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তোলপাড়।
 


ডিলিট করা দৃশ্যগুলিতে ভরপুর যৌনতার আবেগ দেখা গিয়েছে রণবীর সিং এবং আলিয়া ভাটের মধ্যে। শরিরী উষ্ণতা থেকে বিছানায় মাখোমাখো দৃশ্য। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ থেকে যা মুছে ফেলা হয়েছে, তা দেখে দর্শকদের চক্ষু চড়কগাছ। উদ্দাম রোম্যান্সের ডিলিট করা ভিডিও ক্লিপ থেকে এখন চোখই ফেরাতে পারছেন না ভক্তরা। 
 


আরও পড়ুন- 
Akshay Kumar: 'নিজেকে এবং আপনাদের সবাইকে...' জন্মদিনে কী উপহার দিলেন অক্ষয় কুমার?
Jeetu Kamal: টলিউডে আশঙ্কার মেঘ! অভিনেতা জিতু কামালের মানসিক স্বাস্থ্যে প্রবল চাপের ইঙ্গিত
নারীরা সম্পূর্ণ নগ্ন হয়ে ঘুরে বেরাতে পারবেন সমুদ্রের পাড়ে, ফিনল্যান্ডের এই দ্বীপে পুরুষ-প্রবেশ নিষিদ্ধ

Read more Articles on
Share this article
click me!