মৃত্যুর ৩ বছর পর সুশান্তের কাছেই চলে গেল পোষ্য ফাজ, চোখে জল অনুরাগীদের

সুশান্তের মতোই সকলকে ছেড়ে চলে গেল পোষ্য ফাজ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বড্ড একা হয়ে পড়েছিলেন পোষ্য ফাজ।মঙ্গলবার অভিনেতার দিদি প্রিয়ঙ্কা একথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 11:17 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বড্ড একা হয়ে পড়েছিলেন পোষ্য ফাজ। সন্তানের মতো সর্বক্ষণ আগলে রাখতেন পোষ্য ফাজকে। অভিনেতার মৃত্যুর পর শোকের পাথর হয়ে গিয়েছিল ফাজ। মুখে হয়তো বলতে না পারলেও সবটাই বুঝিয়ে দিয়েছিল পোষ্য ফাজ। দীর্ঘ তিন বছর সুশান্তের পরিবারের কাছেই ছিল ফাজ। সুশান্তের মতোই সকলকে ছেড়ে চলে গেল ফাজ। মঙ্গলবার অভিনেতার দিদি প্রিয়ঙ্কা একথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সুশান্তের দিদি প্রিয়ঙ্কা টুইটে জানিয়েছেন, এত বছর পর তোমার বন্ধুর সঙ্গে স্বর্গে গিয়ে মিলিত হবে ফাজ। তোমাকে আমরাও অনুসরণ করব। আর ততক্ষণ পর্যন্ত কষ্ট নিয়েই বেঁচে থাকতে হবে। সুশান্তের প্রিয় ফাজের দুটো ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। একটি ছবিতে সুশান্তের সঙ্গে এবং অপর একটি ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে। ফাজের চলে যাওয়ার খবর শুনে আরও একবার চোখের কোণায় জল এসেছে সুশান্তে ভক্তদের। এই খবর শোনা মাত্রই ফাজ এবং সুশান্তের নানা ছবি ও ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সোশ্যাল মিডিয়ার পাতা শোকপ্রকাশ করেছেন সুশান্ত ভক্তরা। ফাজের চলে যাওয়ার খবরে কমেন্টে শোকপ্রকাশ করে একজন জানিয়েছেন, খুব দুঃখিত দিদি, জানি তোমরা কীসের মধ্য দিয়ে যাচ্ছ, তাও বলব মনকে শান্ত করো। অন্য একজন লিখেছেন বেদনাদায়ক। সুশান্তের পর ফাজ আমাদের মধ্যে নেই ভাবতে পারছি না। অভিনেতার জন্মদিনের কয়েকদিন আগেই সুশান্তের কাছে চলে গেলেন ফাজ।

 

 

২০২০ সালের ১৪ জুন, বলিউডের কালো দিন। আজও ধোঁয়াশা মৃত্যুর রহস্য। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে হাজারো জল্পনা। দেখতে দেখতে বছরের পর বছর কেটে গেলেও মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের দোষীরা। সুশান্তের মৃত্যুর খবরে আজও উত্তাল অনুরাগীরা থেকে সোশ্যাল মিডিয়া। সত্যিটা জানার জন্য এখনও অধীর আগ্রহে বসে পরিবার থেকে অনুরাগীর। কিছুদিন আগেই কুপার হাসপাতালের মর্গের কর্মীর বয়ান নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। তিনি জানিয়েছিলেন, অভিনেতার শরীরে আঘাতের চিহ্ন ছিল। সেই কথা উর্দ্ধতনকে জানানোর পরও কোনও কাজ হয়নি। উল্টে তাকে বলা হয়েছিল, জলদি কাজ শেষ করে পুলিশের হাতে দেহ তুলে দিতে। এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখন খুলছে না।

 

Share this article
click me!