মুক্তির আগেই ফাঁস হল 'পাঠান'-এর সিক্রেট, শাহরখ-দীপিকার অজানা তথ্য সামনে আনলেন খোদ পরিচালক

ছবির ট্রেলার থেকে গান 'পাঠান' ছবি নিয়ে চর্চা যেন মোটেই থামছে না। মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিকে ঘিরে বিতর্ক শুরু হয়েছে।এবার মুক্তির আগে ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ পাঠান-এর নানা সিক্রেট ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 9:39 AM IST / Updated: Jan 17 2023, 03:50 PM IST

শাহরুখ মানেই টানটান উত্তেজনা। ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান। ছবির ট্রেলার থেকে গান 'পাঠান' ছবি নিয়ে চর্চা যেন মোটেই থামছে না। মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিকে ঘিরে বিতর্ক শুরু হয়েছে। ছবি নিয়ে রীতিমতো কৌতুহল বাড়ছে দর্শকদের মধ্যে। এবার মুক্তির আগে ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ পাঠান-এর নানা সিক্রেট ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

সম্প্রতি প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে সিদ্ধার্থ আনন্দকে ব়্যাপিড ফায়ার রাউন্ডে নানা প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে। ইতিমধ্যেই 'পাঠান' নিয়ে উচ্ছ্বসিত ছবির পরিচালক। ছবির তারকাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে নিয়েছেন পরিচালক। সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, শাহরুখের মতো সুপারস্টারকে পরিচালনা করাটা একটা বড় দায়িত্ব। এছাড়া ছবি মুক্তি নিয়ে প্রত্যাশা তুঙ্গে। কিং খানের ফ্যাসবেসের কথা মাথায় রেখেই বাড়ছে উত্তেজনা। পরিচালকের মতে, পাঠান এমন একটি ছবি যা কিং খানের ভক্তরা পছন্দ করবেন বলেই আশা রাখছেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ আরও জানান যে শাহরুখ এবং দীপিকাকে জাপানি মার্শাল আর্ট ফর্ম জুজুৎসু শিখতে হয়েছে অ্যাকশন সিকোয়েন্সের জন্য। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে ভিডিও।

 

 

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে 'পাঠান' ছবি । শাহরুখ ও দীপিকা পাড়ুকোন অভিনীত 'পাঠান' ছবিটি জমজমাট স্পাই থ্রিলার। ইতিমধ্যেই ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো-এর টিকিট শেষ হয়ে গিয়েছে। এখা্নেই শেষ নয় ছবি মুক্তি ঘিরে অভিনব পরিকল্পনা রয়েছে কিং খানের ফ্যানেদের। এখন থেকেই রীতিমতো উত্তেজনাটা টের পাচ্ছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। পাশাপাশি দীর্ঘদিন বাদে শাহরুখের ধামাকাদার কামব্যাক নিয়ে উত্তেজনা বাড়ছে সিদ্ধার্থর। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানকে পর্দায় দেখার জন্য উত্তেজনা তুঙ্গে। প্রতিনিয়তই যেন নয়া নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন কিং খান। বেশ কয়েকবছর রূপোলি পর্দায় সেভাবে দেখা মেলেনি বলিউডের বাদশার। যার কারণেই তাকে ঘিরে উত্তেজেন তুঙ্গে। আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবিতে লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছেন না ভক্তরা। আপাতত বহু প্রতীক্ষিত  যশরাজ ফিল্মসের ছবি ‘পাঠান’-এর দিকে তাকিয়ে রয়েছেন শাহরুখ ভক্তরা।

আরও পড়ুন-

আবার বিতর্কে শাহরুখ খানের 'পাঠান', বিহারের AIMIM বিধায়ক টার্গেট করলেন বিজেপিকে

' ছবি এখনও বাকি রয়েছে...', ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় চ্যাটে পাঠান ছবি নিয়ে কথা বললেন শাহরুখ

'দীপিকা পোশাক ঠিক করুন...' পাঠান ছবির গান রিলিজের পরেই অভিনেত্রীর সঙ্গে শাহরুখকে হুঁশিয়ারি মন্ত্রীর

 

Share this article
click me!