Sonakshi Sinha Wedding Date: নির্বাচণে জিতেই মেয়ের বিয়ের তোড়জোড়, কবে বিয়ে করছেন সোনাক্ষী! চিনে নিন পাত্র-কে

সোনাক্ষী সিনহা তার ডাবল এক্সএল-এর সহ-অভিনেতা এবং প্রেমিককে বিয়ে করতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক অভিনেত্রী কবে গাঁটছড়া বাঁধবেন?

 

deblina dey | Published : Jun 10, 2024 8:28 AM IST / Updated: Jun 10 2024, 02:43 PM IST

Sonakshi Sinha Wedding: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা আজকাল খবরের শিরোনামে রয়েছেন, যেখানে সঞ্জয় লীলা বানসালির সিরিজ 'হিরামান্ডি'-তে ফরিদান চরিত্রে অভিনয়ের জন্য তিনি বেশ প্রশংসা পেয়েছিলেন, এখন তিনি ট্রেন্ডিং-এ। এরই মধ্যে তার বিয়ে সম্পর্কে বলা হচ্ছে সোনাক্ষী সিনহা তার ডাবল এক্সএল-এর সহ-অভিনেতা এবং প্রেমিক জহির ইকবালকে বিয়ে করতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক অভিনেত্রী কবে গাঁটছড়া বাঁধবেন জহিরের সঙ্গে?

কোন দিন জহিরকে বিয়ে করবেন সোনাক্ষী?

Latest Videos

সোনাক্ষী সিনহা তার জীবনের একটি নতুন অধ্যায় শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন, ইন্ডিয়া টুডে-এর প্রতিবেদনে বলা হয়েছে, ২৩ জুন মুম্বাইয়ে তার দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এই দম্পতি সর্বদা তাদের সম্পর্ককে খুব গোপন রেখেছেন তবে তাদের প্রকাশ্য উপস্থিতি এবং সোশ্যাল মিডিয়া পোস্টগুলি তাদের প্রেমের গল্প বলছে। জানিয়ে রাখি, সালমান খানের একটি পার্টিতে জহির ও সোনাক্ষীর দেখা হয়েছিল। প্রথমে তারা বন্ধু হন এবং তারপর একে অপরের প্রেমে পড়েন।

আমন্ত্রণপত্রটি ম্যাগাজিনের কভারের মতো ডিজাইন করা হয়েছে

প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের আমন্ত্রণপত্রটি ম্যাগাজিনের কভারের মতো ডিজাইন করা হয়েছে যাতে লেখা থাকে "গুজব সত্য।" খবরে বলা হয়েছে, দম্পতির ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা ছাড়াও 'হিরামান্ডি'-এর পুরো কাস্টকে বিয়ের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। অতিথিদের অভ্যর্থনার জন্য আনুষ্ঠানিক পোশাক পরতে বলা হয়েছে। বলা হচ্ছে যে এই পার্টিটি মুম্বাইয়ের বাস্তিয়ানে অনুষ্ঠিত হবে, তবে সোনাক্ষী এবং জহিরের বিয়ের আনুষ্ঠানিক নিশ্চিতকরণ এখনও আসেনি।

কপিল শর্মার শো-তে বিয়ের কথা বললেন সোনাক্ষী

এর আগে, 'হিরামান্ডি'-এর পুরো প্রধান কাস্ট Netflix-এর কমেডি সিরিজ 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো'-তে হাজির হয়েছিলেন এবং সিরিজে কাজ করার অভিজ্ঞতার কথা বলেছিলেন। কথোপকথনের সময়, হোস্ট কপিল শর্মা সোনাক্ষীকে তার বিয়ে নিয়ে জানতে চান এবং জিজ্ঞাসা করেছিলেন, “আলিয়া বিয়ে করেছেন, কিয়ারা বিয়ে করেছেন। হীরামন্ডিতে আপনার চরিত্র কি নেতিবাচক নাকি ইতিবাচক? কপিলের এই বুদ্ধি দেখে দর্শকরা হাসতে শুরু করে“।

সোনাক্ষী সিনহার কাজ-

কাজের সম্পর্কে কথা বলতে গেলে, সোনাক্ষী সিনহাকে শেষ দেখা গিয়েছিল সঞ্জয় লীলা বনসালির প্রথম সিরিজ 'হিরামান্ডি'-তে। Netflix সিরিজটি ১৯২০-৪০ এর ভারতীয় স্বাধীনতা বিপ্লবের পটভূমিতে তৈরি করা হয়েছিল। এটি লাহোরের রেড লাইট এলাকা হীরা মান্ডির গণিকাদের উপর দৃষ্টি নিবদ্ধ করে। অন্যদিকে, জহিরকে 'নোটবুক' এবং 'ডাবল এক্সএল'-এর মতো ছবিতে দেখা গিয়েছে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন