OMG 2: মহাদেবের সাজে দেখা দিলেন অক্ষয়, প্রকাশ্যে এল টিজার মুক্তির দিন

ওহ মাই গড ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। ওহ মাই গড ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দেবেন শিবের অবতারে।

Sayanita Chakraborty | Published : Jul 10, 2023 1:14 AM IST

কদিন ধরে খবরে রয়েছেন অক্ষয় কুমার। মাথায় জটা, কপালে আঁকা তিলক। গলায় রূদ্রক্ষের মালা। পরনে কালো রঙের ক্লিভলেস গেঞ্জি। এই সাজে বহুদিন ধরে দেখা যাচ্ছে অক্ষয়কে। তেমনই ভাইরাল হওয়া কোনও ছবিতে হাতে ডমরু নিয়ে দেখা গিয়েছে তাঁকে।

সে যাই হোক, সদ্য একটি পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা নিজেই করেছেন এই পোস্ট। সেখানে শিবের সাজে দেখা গিয়েছে তাঁকে। এই সাজে ভক্তদের মাঝখান দিয়ে হেঁটে আসছেন তিনি। তারই বিশেষ ঘোষণা ১১ জুলাই আসছে টিজার। এভাবে ওমাই গড ২ ছবির টিজার মুক্তির দিন ঘোষণা করলেন অক্ষয়।

ওহ মাই গড ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। ওহ মাই গড ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দেবেন শিবের অবতারে। অক্ষয় ছাড়াও ছবিতে থাকছেন ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠী-সহ আরও অনেকে। ওহ মাই গড মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। এটি নিদে দর্শকদের আশা তুঙ্গে। তা পূরণ হয় কিনা তা তো সময় বলবে।

 

 

এদিকে খিলাড়ি কুমারের হাতে রয়েছে একাধিক কাজ। আপাতত পর পর ফ্লপ দিলেও কাজ করছেন মন দিয়ে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সেলফি। দুই হেভিওয়েট তারকা থাকা সত্ত্বেও ছবি ফ্লপ করে। ইমরান হাসমি ও অক্ষয় জুটি ম্যাজিক করতে পরেনি দর্শক মনে। আর এবছর মুক্তি পেতে পারে ওএমজি ২। ১১ জুলাই মুক্তি পাবে টিজার। সদ্য সে করা ঘোষণা করলে অক্ষয় নিজেই। এছাড়া হাতে আছে দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ, ফির হেরা ফিরি- সিক্যুয়েল সহ আরও একাধিক ছবি। সঙ্গে তাঁকে শীঘ্রই দেখা যাবে জলি এলএল বি ৩ ছবিতে। সেই ছবিতে আবার জুটি বাঁধবেন আরশদ ওয়ার্সির সঙ্গে। ‘জলি এলএলবি’ এবং ‘জলি এলএলবি ২’ ছবিটি বেশ সাড়া ফেলেছিল বক্স অফিসে। এবার সেই সাফল্যের রেশ টেনেই আসছে ‘জলি এলএলবি ৩’। আর এই ছবিতে থাকবেন আরশদ ওয়ার্সি এবং অক্ষয় কুমার দুজনেই। এমনই খবর বলিপাড়ায়। আপাতত ছবির কাস্ট নির্বাচন থেকে শুরু করে প্রি প্রোডাকশনের কাজ চলছে। এই সকল কাজ শেষ হলে শুরু হবে শ্যুটিং। সে যাই হোক, আপাতত ওএমজি ২ নিয়ে খবরে এলেন অক্ষয়।

 

আরও পড়ুন

Shah Rukh Khan: শাহরুখ খানের পছন্দের পার্ফিউম কোনগুলো? দাম শুনলে চোখ কপালে উঠবে

Tiger Shroff: জিমে ঘাম ঝরাচ্ছেন টাইগার শ্রফ, ফিটনেস দেখে মুগ্ধ অনুরাগীরা

Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, নেট দুনিয়ায় তোলপাড় উরফি জাভেদের ভিডিও

 

 

Share this article
click me!