Shah Rukh Khan: শাহরুখ খানের পছন্দের পার্ফিউম কোনগুলো? দাম শুনলে চোখ কপালে উঠবে

দেখে নেওয়া যাক বলি তারকার প্রিয় পার্ফিউমের তালিকায় রয়েছে কোনগুলো।

Web Desk - ANB | Published : Jul 9, 2023 12:18 PM IST

শাহরুখ খান মানেই একটা চার্ম। তাঁর রসিক ভঙ্গি এবং মার্জিত আচরণ বরাবরই মুগ্ধ করে দর্শকদের। কিং খান সম্পর্কে ভক্তদের কৌতুহলের শেষ নেই। কখনও মন্যতের গল্প, কখনও আবার তাঁর ফ্যাসন। শাহরুখ খান বরবরই শিরোনামে। কিন্তু কখনও ভেবেছেন কেমন হতে পারে তাঁর প্রিয় সুগন্ধীর গন্ধ? পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং আনুশকা শর্মা সহ তার অনেক সহকর্মী এবং সহ-অভিনেতা কিং খানের পার্ফিউমের গন্ধে মুগ্ধ হয়েছেন। দেখে নেওয়া যাক বলি তারকার প্রিয় পার্ফিউমের তালিকায় রয়েছে কোনগুলো।

তার চলচ্চিত্র 'যব তক হ্যায় জান'-এর প্রচারের সময়, আনুশকা শর্মা শাহরুখ খানের পার্ফিউমের চয়েসে মুগ্ধ হয়েছিলেন। তিনি শেয়ার করেছেন,'শাহরুখের একটি জিনিস আমি ভুলতে পারি না তা হল তার পার্ফিউমের গন্ধ। চমত্কার গন্ধ।' মাহিরা খান, যিনি এসআরকে-এর সঙ্গে 'রাইস'-এ কাজ করেছিলেন, তিনিও তার সুগন্ধে মুগ্ধ হয়েছিলেন।

জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান তার প্রিয় পারফিউম প্রকাশ করেছেন। তিনি শেয়ার করেছেন, 'আমার জন্য ভাল গন্ধ পাওয়া খুব গুরুত্বপূর্ণ। আমি দুটি সুগন্ধি মিশ্রিত করি - একটি ডানহিল ঘ্রাণ যা শুধুমাত্র তাদের লন্ডনের দোকানে পাওয়া যায় সেইসাথে একটি ডিপ্টি কিউ একটি।' এই অনন্য সংমিশ্রণটি তার স্বাক্ষর ঘ্রাণে অবদান রাখে যা অনেকের হৃদয় এবং ইন্দ্রিয়কে মোহিত করেছে। ভারতীয় মুদ্রায় এই ডানহিল পারফিউমের দাম ২১০০ টাকা থেকে ৯০০০ টাকা পর্যন্ত যায়৷ অন্যদিকে, ডিপটি কিউ পারফিউমের দাম প্রায় ৩৩ হাজার থেকে ৩৯ হাজার টাকা৷

 

Share this article
click me!