২০টি দৃশ্য বাদ দেওয়ার পরও বিপাকে ছবিটি, ‘OMG 2’ নিয়ে নয়া নির্দেশিকা সেন্সার বোর্ডের

ছবিতে শিবের অবতারে অভিনয় করছেন খিলাড়ি কুমার। তাঁকে দেখানো হয়েছি শিব হিসেবে। নীলাভ অঙ্গ, মাথায় জটা। এই দৃশ্য বাদ দেওযার নির্দেশ দিয়েছে সেন্সার বোর্ড।

 

Sayanita Chakraborty | Published : Jul 31, 2023 1:32 AM IST

ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কে ‘OMG 2’। অক্ষয় অভিনীত এই ছবির বিভিন্ন দৃশ্য নিয়ে দেখা দিয়েছে সমস্যা। জানা গিয়েছে. সেন্সার বোর্ডের নির্দেশে প্রায় ২০ টি দৃশ্য বাদ দেওয়া হয়েছে। এর পরই ইউ/এ-র বদলে মিলেছে শুধু A সার্টিফিকেট।

এবার ফের বিপাকে ছবিটি। শোনা যাচ্ছে, সেন্সারবোর্ডে ফের বাধা পেল ছবিটি। আরও কিছু দৃশ্য নিয়ে উঠছে আপত্তি। ছবিতে শিবের অবতারে অভিনয় করছেন খিলাড়ি কুমার। তাঁকে দেখানো হয়েছি শিব হিসেবে। নীলাভ অঙ্গ, মাথায় জটা। এই দৃশ্য বাদ দেওযার নির্দেশ দিয়েছে সেন্সার বোর্ড।

এদিকে ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল বহুদিন ধরে। কারণে এটি ‘OMG’ ছবির সিক্যুয়েল। OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দেবেন শিবের অবতারে।

এদিকে মুক্তি পাওয়া ‘আদিপুরুষ’ ছবিতে রামের চরিত্রে দেখা গিয়েছিল প্রভাসকে। ছবিতে সীতার চরিত্রে অভিনয় করেন কৃতি শ্যানন। তেমনই রাবণের চরিত্রে দেখা গিয়েছিল সইফ আলি খানকে। এই ছবি সেনন্সার বোর্ডের ছাড়পত্র পেলেও পরে বিস্তর বিতর্ক হয়। ছবির দৃশ্য থেকে সংলাপ সব নিয়ে বিতর্ক হয়। প্রশ্নের মুখে পড়ে সেন্সর বোর্ডের ভূমিকা। এত গাফিলতি থাকার পর কীভাবে ছবিটি ছাড়পত্র পেল তা নিয়ে ওঠে প্রশ্ন। এর পরই নড়ে চড়ে বসেছে সেন্সারবোর্ড। তারপর থেকে ছবিকে ছাড়পত্র দেখার ক্ষেত্রে খুঁটিনাটি পরীক্ষা করছেন। সে কারণে ছাড়পত্র পেতে বেগ পেতে হল।

এদিকে প্রথমে মুক্তি নাকি স্থগিত হয়েছে ‘OMG 2’ ছবির। শোনা গিয়েছিল, সেন্সর বোর্ড ছাড়পত্র দেয়নি ‘OMG 2’ ছবিটি। সে সময় একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ার কারণে স্থগিত হয়েছে ‘OMG 2’ মুক্তি। তবে, ২০টি দৃশ্য বাদ দেওয়া হয় ছবির। সেন্সের বোর্ড থেকে ছবিটি রিভিশন কমিটির কাছে নিয়ে যাওয়া হয়েছিল। দীর্ঘ বিতর্কের পর ২০টি দৃশ্য বাদ দেওয়ার পর মুক্তির ছাড়পত্র পায়। তারমাঝে এল নতুন বিপত্তি। ফের ছবির দৃশ্য নিয়ে উঠল আপত্তি। এখন দেখার শেষ পর্যন্ত কী হয়। এদিকে ১১ আগস্ট ছবি মুক্তির কথা ‘OMG 2’ ছবির।

 

আরও পড়ুন

Sreejita De : অটোতে বসেই স্বামীর ঠোঁটে ঠোঁট ডোবালেন সৃজিতা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Sonu Sood : জন্মদিনে হুডখোলা গাড়িতে সোনু সুদ, ভক্তদের মাঝে হাজির হয়ে কাটলেন কেক

তিন্নির চক্রান্ত সফল হওয়ার পথে বাধা পিকলু, কী হচ্ছে নিম ফুলের মধুতে?

Share this article
click me!