Randy Meisner: ফের নক্ষত্র পতন সংগীত জগতে, প্রয়াত হলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার

প্রয়াত হলেন হলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার (Randy Meisner)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৭। বুধবার লস অ্যাঞ্জেলেসে প্রয়াত হন তিনি। সেখানেরই এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Sayanita Chakraborty | Published : Jul 29, 2023 7:38 AM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। পরের পর আসছে মৃত্যুর খবর। সদ্য প্রয়াত হন আইরিশ গায়িকা সিনাড ও কনর। এবার ফের এল এক মৃত্যুর খবর। প্রয়াত হলেন হলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার (Randy Meisner)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৭। বুধবার লস অ্যাঞ্জেলেসে প্রয়াত হন তিনি। সেখানেরই এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ক্রনিক অবস্ট্রাকটিঊ পালমোনারি রোগে আক্রান্ত ছিলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার (Randy Meisner)। জনপ্রিয় ব্যান্ড ইগলস খ্যাত রান্ডি মাইসনার। ওয়েলকাম টু হোটেল ক্যালিফোনিয়া.. সাচ আ লাভলি প্লেস গেয়ে তিনি খ্যাতি পান। এটি তৈরিরে তাঁর ভূমিকা ছিল অবস্বীকার্য। ইগলসের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ডের তালিকায় আছেন ইগলস। ১৯৯৮ সালে হলিউডের হল অফ ফ্রেমে জায়গা করে নিছিল ব্যান্ডটি। এই ব্যন্ডের সদস্য ছিলেন শিল্পী রান্ডি মাইসনার। তিনি অন দ্য বর্ডার, ওয়ান অফ দিজ নাইট, হোটেল ক্যালিফনিয়ার মতো অ্যালবামে গান গেয়েছিলেন। বুধবার প্রয়াত হলেন এই বিখ্যাত শিল্পী। ব্যান্ডের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে দুঃখ প্রকাশ করেছেন একাধিক বিখ্যাত ব্যক্তিত্ব। শারীরিক জটিলতাক কারণে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শেষ বুধবার হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শিল্পী।

এদিকে সদ্য প্রয়াত হলেন বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনর। যিনি নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। এদিকে বছর দেড়েক আগে ১৭ বয়সী নিজের ছেলেকে হারান। তাঁর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন গায়িকা। তার কিছুদিন আগে ১৩ জুলাই প্যারিসে প্রয়াত হন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪। ২৮ মার্চ ১৯৪৯ সালে ক্যালিফোর্নিয়ার সান্তা মণিকাতে জন্মগ্রহণ করেন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। তার কদিন আগে কদিন আগে শৌচাগার থেকে উদ্ধার হল জনপ্রিয় গায়িকা লিং সাং ইউনের নিথর দেহ। কনসার্টে গান গাইতে ওঠার আগে প্রয়াত হন তিনি।

এমন ভাবে একের পর এক খারাপ খবর সর্বত্র। প্রয়াত হয়েছেন এতাধিক খ্যাতনামা ব্যক্তিত্ব। অভিনয় জগতের তারকাদের যেমন আমরা। তেমনই হারিয়েছিল একাধিক সঙ্গীত শিল্পীকে। চলতি সপ্তাহেই প্রয়াত হলেন দুই তারকা। আইরিশ গায়িকা সিনাড ও কনরের প্রয়াতের পর প্রয়াত হলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার।

 

আরও পড়ুন

ঐশ্বর্য থেকে কৃতি- রইল ১০ বলিউড তারকার কথা, দক্ষিণী ছবি দিয়ে অভিনয় জগতে পা রাখেন এই সকল তারকা

Rocky Aur Rani Kii Prem Kahaani: আলিয়া-রণবীর জুটির ম্যাজিকে মুগ্ধ দর্শক, দেখে নিন প্রথম দিনে কত আয় করল ছবিটি

Hrithik Roshan: সাবার সঙ্গে বিদেশ ভ্রমণ, একান্তে সময় কাটাতে আর্জেন্টিনায় গেলেন হৃতিক

Share this article
click me!