Akshay Kumar on G20: 'ভারতীয় হিসেবে গর্বিত', জি২০ সম্মেলনের সাফল্য নিয়ে মোদীকে ধন্যবাদ অক্ষয় কুমারের

অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বলেন, এক পৃথিবী এক পরিবার এক ভবিষ্যৎ। এটিকে একটি ঐতিহাসিক জি২০ সম্মলেনে হিসেবে চিহ্নিত করার দারুন উপায়।

Saborni Mitra | Published : Sep 10, 2023 4:46 PM IST

শাহরুখ খানের পর এবার অক্ষয় কুমার- জি২০ শীর্ষ সম্মেলনের সাফল্যের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ। রবিবার রাত আটটা নাগাদ অভিনেতা অক্ষয় কুমার জি ২০এর সাফল্যের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান। আগেই শাহরুখ খান বলেছিলেন মোদীর নেতৃত্বে গোটা দেশই এগিয়ে যাবে।

এদিন অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বলেন, 'এক পৃথিবী এক পরিবার এক ভবিষ্যৎ। এটিকে একটি ঐতিহাসিক জি২০ সম্মলেনে হিসেবে চিহ্নিত করার দারুন উপায়।' তিনি আরও বলেন ভারতীয় হিসেবে তিনি গর্বিত। এই সম্মেলন আজ দেশবাসীর মাথা উঁচু করে দিয়েছে। এর সম্মলনের আয়োজন করার জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও বলেছেন শুধু তিনি নন, দেশের প্রত্যেকটি মানুষই গর্ব বোধ করছেন। তিনি জয় হিন্দ আর জয় ভারতও লিখেছেন।

 

 

অক্ষয় কুমারের আগেই জওয়ানের সফল্যের মধ্যেই শাহরুখ খান জি-২০র সাফস্যের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। টুইট করে শাহরুখ খান বলেন. 'মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন। প্রতি ভারতবাসীর মনে এই সম্মেলন এক গর্বের অনুভূতি। সাফল্য আর বিভিন্ন দেশের নধ্যে ঐক্য গড়ে তোলার জন্য অভিনন্দন।'শাহরুখ খান আরও বলেন, 'স্যা আপনার নেতৃত্বে আমরা বিচ্ছিন্নভাবে নয় একসঙ্গে এগিয়ে যাব।'

 

 

জি২০ সামিট শেষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরবর্তী দায়িত্ব তুলে দিলেন ব্রাজিলের রাষ্ট্রপতি লুইজ ইনাসিও লুলা দা সিলভার হাতে। লুলা আগেই উদীয়মান অর্থনীতির স্বার্থের বিষয়গুলিতে ভারতের উদ্যোগকে স্বাগত জানিয়েছিলেন। জি ২০ সম্মেলনের আয়োজন দেশ হিসেবে ভারতের উদ্যোগের প্রশংসাও করেছেন। রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি২০ সামিটের সমাপ্তি ভাষণে বলেন, 'গতকাল আমরা এক পৃথিবী এক পরিবার অধিবেশনে বিস্তারিত আলোচনা করেছি। আমি সন্তুষ্ট যে আজ জি২০ এক পৃথিবী এক পরিবার এক ভবিষ্যৎ সম্পর্কে আশাবাদী প্রচেষ্টার একটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে।'তারপরই তিনি জি২০ ব্যাটন তুলে দেন ব্রাজিলের প্রধান লুলা দা সিলভার হাতে।

 

Read more Articles on
Share this article
click me!