Alia Bhat: মেয়ের ভবিষ্যত নিয়ে তাঁর রয়েছে এক বিশেষ স্বপ্ন, ছবির প্রচারে এসে গোপন কথা জানালেন আলিয়া

আলিয়া বললেন, স্কুলের সময়টা সেরা ছিল। তবে, তিনি পড়াশোনায় তেমন ভালো ছিলেন না। বদমাইশি করতেন সব সময়।

Sayanita Chakraborty | Published : Jul 22, 2023 2:07 AM IST

শীঘ্রই মুক্তি পাবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবিতে ফের জুটি বাঁধবেন আলিয়া ভাট ও রণবীর সিং। সদ্য এই ছবির প্রচারে এসে নিজের ব্যক্তিগত কথা জানালেন আলিয়া। জানালেন মেয়ে রাহাকে ঘিরে থাকা তাঁর স্বপ্নের কথা।

এক প্রেস কনফারেন্সে নিজের স্কুল জীবনের কথা বলেন আলিয়া। বলেন, স্কুলের সময়টা সেরা ছিল। তবে, তিনি পড়াশোনায় তেমন ভালো ছিলেন না। বদমাইশি করতেন সব সময়। তাঁর অঙ্ক করতে ভালো লাগত না। তিনি বায়োলজি পরতে পছন্দ করতেন। ফিজিক্স নাকি তাঁর মাথায় ঢুকত না। এরপরই বলেন তিনি চান, তাঁর মেয়ে বিজ্ঞানী হোক। মেয়েকে দেখতে সারক্ষণ তিনি বলেন, তুই বিজ্ঞানী-ই হবি।

৭ মাসের মেয়ে রাহাকে নিয়ে এমন স্বপ্ন রয়েছে আলিয়ার। ছবির প্রচারে এসে নিজের সেই স্বপ্নের কথা জানালেন নায়িকা। তাঁর কিংবা রণবীরের মতো রাহা যাতে অভিনয় জগতে না আসে, এটাই তিনি চান।

এদিকে ২৮ জুলাই আসছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ছবিতে দেখা যাবে চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। আলিয়া ও রণবীর একে অপরকে ভালোবাসে। তবে, দুজনের পরিবার একেবারে আলাদা। পরিবারের মতের বিরুদ্ধে তারা এগনোর মানুষ নন। পরিবারের সকলের মন জয় করেই সম্পর্কের সূচনা করবেন বলে স্থির করেন। এই কারণে দুজনেই সিদ্ধান্ত নেন একে অপরের পরিবারের সঙ্গে থাকবেন তিন মাস। আলিয়া রণবীরের পরিবার ও রণবীর আলিয়ার পরিবারের সঙ্গে বসবাস শুরু করবে। শেষ পর্যন্ত তাদের পরিবার তাদের সম্পর্ক মেনে নেয় কি না, তা নিয়ে তৈরি এই ছবি। এই ছবির কাস্ট নজর কেড়েছে সকলের। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। করণ জোহর পরিচালনা ও প্রযোজনা করছে ছবিটি।আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই আসছে ছবিটি। বর্তমানে প্রচারের কাজে বেশ ব্যস্ত নায়িকা। গল্লি বয় ছবির পর ফের রণবীরের সঙ্গে জুটি বাঁধলেন আলিয়া।

 

আরও পড়ুন

Vivek Oberoi: আর্থিক প্রতারণার শিকার বিবেক ওবেরয়, মুম্বই পুলিশের দ্বারস্থ হলেন অভিনেতা

Fatafati Bengali Movie: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘ফাটাফাটি’, ‘লক্ষ্মী ছেলে’ ও ‘হামি 2’, জেনে নিন তারিখ

‘প্রোজেক্ট কে’ ছবির নাম বদলে হল ‘কল্কি 2898 AD’, জেনে নিন এই নামের অর্থ

Share this article
click me!