আলিয়া কে নিয়ে হাসপাতালে রণবীর, তবে কি আজই খুশির খবর দেবে এই তারকা জুটি

বলিউডের এই জনপ্রিয় দম্পতি পৌঁছেগিয়েছেন হাসপাতালে এবং তাদের সন্তানের আগমনের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গিয়েছে।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 4:21 AM IST / Updated: Nov 06 2022, 10:01 AM IST

আজই কি আসতে চলেছে কপুর পরিবারের নতুন সদস্য! আলিয়া এবং রণবীরের জীবনে আসতে চলেছে তাঁদের সন্তান। জানা গিয়েছে। বলিউডের এই জনপ্রিয় দম্পতি পৌঁছেগিয়েছেন হাসপাতালে এবং তাদের সন্তানের আগমনের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গিয়েছে। রবিবার সকালে, মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং সঙ্গে ছিলেন রণবীর। তবে পরিবারের পক্ষ থেকে এখনও কোনও নিশ্চিত বা কোনও ঘোষণা করা হয়নি।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই বছরের এপ্রিলে বিয়ে করেছিলেন এবং এখন দুজনেই তাদের জীবনে নতুন অতিথির আসার অপেক্ষা করছেন। সম্প্রতি খবর এসেছে আলিয়া ভাটকে রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলিয়া যে কোনও সময় তাদের সন্তান প্রসব করতে পারে। সোশ্যাল মিডিয়ায় আলিয়ার ফ্যান ক্লাবে ইতিমধ্যেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা। পাশাপাশি তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন।

মনে করা হচ্ছে, যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া ভাট। কাপুর ও ভাট পরিবার শিশুর আগমনের জন্য পুরোদমে অপেক্ষা করছে। আগে ধারণা করা হয়েছিল যে নভেম্বরের শেষ বা ডিসেম্বরে সন্তানের জন্ম হবে, কিন্তু এখন খবর হচ্ছে নভেম্বরের শুরুতেই সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া ভাট । স্পষ্টতই, এই খবর শুনে হতবাক তাঁর ভক্তরা।

আরও পড়ুন- এবার বাড়িতেই ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র', কবে দেখতে পাবেন

আরও পড়ুন-  বলি নায়িকা না হলে কী হতেন আলিয়া? কী ছিল অভিনেত্রীর ভাগ্যে খোলসা করলেন মা সোনি রাজদান

আরও পড়ুন- নেটফ্লিক্স নাকি হটস্টার কোন প্ল্যাটফর্মে নাম লেখাল রণবীর আলিয়ার ব্রহ্মাস্ত্র?

প্রথমে আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে চমকে দিয়েছিল ভক্তদের। বিয়ের এক মাসও হয়নি যে আলিয়া ভাটের গর্ভাবস্থার খবর ভক্তদের হুঁশ উড়িয়ে দিয়েছে। একইসঙ্গে খবর আসছে নভেম্বরের প্রথম মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া। এই খবর সত্যিই চমকে দিচ্ছে ভক্তদের। তারপরও শিশুটির সুস্থ জীবন কামনা করছেন আলিয়া ভাট ও রণবীরের প্রিয়জনরা। কাজের কথা বলতে গেলে, সম্প্রতি তার দুটি বড় ছবি 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ও 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পেয়েছে, তার ছবি ভক্তদের পাগল করে তুলেছে। একই সঙ্গে তাকে এখন দেখা যাবে 'হার্ট অফ স্টোন' এবং 'রকি ও রানির প্রেমের গল্প'-এ।

Share this article
click me!