প্রকাশ্যে এল রণবীর-আলিয়ার মেয়ের নাম, নাতনির কি নাম রাখলেন ঠাকুমা নীতু কাপুর, দেখুন ছবি

নাতনির নাম রেখেছেন ঠাকুমা নীতু কাপুর। এই তিনজনের পাশাপাশি বাড়ির দেওয়ালে রাহার নামের একটি জার্সি ঝুলতে দেখা যায়। নিজের ইন্সটাতে এই ছবি পোস্ট করে একটি সুন্দর ক্যাপশন লিখেছেন আলিয়া ভাট।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 2:42 PM IST / Updated: Nov 24 2022, 08:26 PM IST

রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ের নাম এবার প্রকাশ্যে। আলিয়া ভাটের শেয়ার করা ছবিতে, আলিয়া এবং রণবীর দুজনকেই তাদের মেয়েকে ধরে থাকতে দেখা গেছে। তবে সেই ছবি তাদের কন্যার মুখ দেখা যাচ্ছে না। নাতনির নাম রেখেছেন ঠাকুমা নীতু কাপুর। এই তিনজনের পাশাপাশি বাড়ির দেওয়ালে রাহার নামের একটি জার্সি ঝুলতে দেখা যায়। নিজের ইন্সটাতে এই ছবি পোস্ট করে একটি সুন্দর ক্যাপশন লিখেছেন আলিয়া ভাট।

আলিয়া লিখেছেন আমাদের মেয়ের নাম রেখেছেন ওর ঠাকুমা। আলিয়া আরও লিখেছেন “রাহা, এর বিশুদ্ধতম রূপের অর্থ ঐশ্বরিক পথ”। বিভিন্ন ভাষায় সুন্দর নামের অর্থ রয়েছে। যেমন, “সোয়াহিলিতে এই নামের মানে জয়, সংস্কৃতে রাহার অর্থ বংশ, বাংলায় - বিশ্রাম, আরাম, স্বস্তি, আরবিতে শান্তি।"

আলিয়া ছয়ই নভেম্বর তার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাতে পোস্ট করে মেয়েকে তাঁদের জীবনের শান্তি ও সুখের উৎস হিসেবেই দেখেছেন আলিয়া।

 

 

একাধিক মিডিয়া সূত্রে জানা গেছে, অভিনেত্রী তার ছোট্ট শিশুর জন্য "নো ফটো পলিসি" গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও তিনি প্রথম অভিনেত্রী নন যিনি তার সন্তানকে স্পটলাইট থেকে রক্ষা করতে এই পথ বেছে নিয়েছেন, এর আগে অনুষ্কা শর্মা তার মেয়ের ছবি তুলতে প্যাপসদের বারন করেছিলেন।

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে। গত ৬ ডিসেম্বর আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা।

উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি।এই মুহূর্তে সদ্যোজাতকে মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান আলিয়া ভাট। কোনওভাবেই পাপারাৎজিদের মুখোমুখি হতে চান না। এমনকী মেয়েকেও কড়া সতর্কতার মধ্যেই বান্দ্রায় নিয়ে এসেছেন আলিয়া ও রণবীর। বান্দ্রার বাড়িতে ফিরতেই পাপারাৎজিরা ঘিরে ধরে আলিয়াকে। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতকে নতুন মা-কে দেখা গেছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সূত্রের খবর, এই মুহূর্তে হাতে কোনও কাজ রাখেননি রণবীর। পুরো সময়টাই আলিয়া , মেয়ে ও পরিবারের সঙ্গে কাটাবেন।

Share this article
click me!