আবারও মুক্তির দিন পরিবর্তন 'গোল্ড'এর, রিলিজের একদিন আগেই দেখবেন সিনেমা, কীভাবে? এখনি জানুন

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা এবং পৃথ্বীরাজের বহু প্রতীক্ষিত সিনেমার আবারও হল দিন বদল, এবারে আর দেরিতে নয় বরং একদিন আগেই মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 6:05 AM IST

আবারও কী মুক্তির দিন বদল হল 'গোল্ড' এর?হ্যাঁ তবে দেরিতে নয়, নির্ধারিত তারিখের একদিন আগেই মুক্তি পেতে চলেছে সিনেমাটি। এই প্রথমবার সিনেমার মুক্তি নিয়ে এমন কোনো ঘটনা ঘটল । দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ এবং নয়নতারার বহুল প্রতীক্ষিত ছবি গোল্ড। ছবিটি ২ ডিসেম্বর বড় পর্দায় আসার কথা থাকলেও মুক্তি পাবে ঠিক তার একদিন আগেই অর্থাৎ ১ ডিসেম্বর।

এর আগে বিভিন্ন সমস্যার কারণে চলচ্চিত্রটির মুক্তির তারিখ অনেকবার পরিবর্তন করা হয়েছে। ২০২২ সালে ওনাম উৎসবে মুক্তি পাওয়ার কথা ছিল বলে চলতি বছরের মাঝামাঝি সময়েই সিনেমার টিজার প্রকাশ করে কিন্তু এরপরেও ফলপ্রসূ হয়নি।প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে,পরিচালক আলফোনস পুথ্রেন এবং প্রযোজনা দল মুভির কিছু অংশ নিয়ে খুশি হননি এবং পুনরায় শুটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যদি এই গুঞ্জন বিশ্বাস করা হয় তাহলে এতবার স্থগিত রাখার কারণ এটিই।

জানা গিয়েছে সিনেমাটিতে অ্যাকশনের পাশাপাশি থাকবে কমেডিও। মালায়ালাম ভাষায় রচিত সিনেমার পরিচালনায় রয়েছেন আলফোনস পুথ্রেন যিনি ২০১৫ সালে রোম্যান্টিক ফ্লিক পোগ্ৰামের জন্য বিখ্যাত। লিস্টিন স্টিফেন এবং সুপ্রিয়া মেনন দ্বারা সমর্থিত, গোল্ডে রয়েছেন কৃষ্ণ শঙ্কর, আজমল আমীর, শবরীশ ভার্মা এবং চেম্বান বিনোদ জোস। গোল্ডে একটি বিশাল স্টার কাস্ট রয়েছে, যার মধ্যে ৬০ টিরও বেশি মালয়ালম এবং তামিল সিনেমা তারকারা মুখ্য ভূমিকা পালন করছেন, যেখানে রাজেশ মুরুগেসান চলচ্চিত্রটির জন্য সঙ্গীত রচনা করেছেন। পৃথ্বীরাজ প্রোডাকশনস এবং ম্যাজিক ফ্রেমের অধীনে সুপ্রিয়া মেনন এবং লিস্টিন স্টিফেন প্রযোজিত আসন্ন সিনেমাটি একই সাথে মালায়লাম এবং তামিল ভাষায় মুক্তি পাবে।

কাজের ফ্রন্টে,গোল্ড ছাড়াও নয়নতারাকে পরবর্তীতে অশ্বিন সারাভানানের কানেক্ট সিনেমাতে প্রধান ভূমিকায় দেখা যাবে,আর এই ঘোষণা অবশ্য অভিনেত্রীর জন্মদিনে নির্মাতারা করেন এছাড়াও তিনি বর্তমানে জওয়ানের শুটিং করছেন, অ্যাটলির পরিচালনায় বলিউডে প্রথম পা রাখতে চলেছেন নয়নতারা,যেখানে ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। এছাড়াও তিনি ইরাইভান এবং লেডি সুপারস্টার ৭৫ হল নয়নতারার পরবর্তী প্রজেক্ট।

আরও পড়ুন

গাঁটছড়া বেঁধেছেন সবে ছয়মাস, এরমধ্যেই যমজ সন্তানের মা হলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা

বিকিনি ব্লাউজে ক্লিভেজের উষ্ণতায় ছক্কা উর্বশীর, 'সেক্সবম্ব'-এর যৌবনে দিশেহারা হলেন ভক্তরা

'প্রেগন্যান্ট কিনা জানতামই না, শুটিং চলাকালীন রিপোর্ট পজিটিভ আসে', গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

Share this article
click me!