ফ্যাশানেই নয়, এবার রূপোলি পর্দায় নজর কাড়তে অভিনয় জগতে পা রাখছেন আল্লু পত্নী স্নেহা

পুষ্পা: দ্য রাইজ সিনেমাটি যেমন ঘরে ঘরে পরিচিত তেমনই সিনেমার অভিনেতাও পাগল করেছেন দর্শকদের। এবারে শুধু আল্লু অর্জুন নয়, অভিনয় জগতে সকলের নজর কাড়তে অভিনয়ে পা রাখছেন তার স্ত্রী স্নেহা রেড্ডি।

Rimpy Ghosh | Published : Nov 6, 2022 6:27 AM IST

দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন শুধু দক্ষিণ ভারতেই নয়, যাদু ছড়িয়েছেন গোটা বিশ্বে। সুকুমার পরিচালিত পুষ্পা: দ্য রাইজের ফলস্বরূপ প্যান-ইন্ডিয়ার সাফল্যের অভিজ্ঞতা লাভ করে ফেলেছেন তিনি। দক্ষিণী শুধু অভিনয়েই নয়, দর্শকদের নজর কাড়েন তার দুর্দান্ত ফ্যাশন সেন্সে সমানভাবে তার স্ত্রী, স্নেহা রেড্ডিও তার স্টাইলিশ ফ্যাশন সেন্সের জন্য পরিচিত।

৩৭ বছর বয়সী স্নেহা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার পোশাকী ফ্যাশনের নানা ঝলক তুলে ধরেন যা দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। এছাড়াও স্নেহা তার সন্তান এবং স্বামী আল্লু অর্জুন সহ তার পরিবারের ছবিও পোস্ট করে থাকেন যা দিয়ে ফ্যানেরা তাদের ব্যক্তিগত জীবনের ক্রিয়কলাপ সম্পর্কে কিছুটা জানতে পারেন।

তবে এবার স্নেহা রেড্ডির জনপ্রিয়তা সীমিত থাকবে না শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায়, সোশ্যাল মিডিয়ার বাইরেও প্রসারিত হবে তার নাম। বিনোদন খবরের রিপোর্ট অনুযায়ী তিনি শীঘ্রই পা দিতে চলেছেন অভিনয় জগতে। তার প্রথম প্রচেষ্টা তেলেগু সিনেমার পরিবর্তে একটি মালায়ালাম সিনেমাতে হবে বলে জানা গেছে। সূত্রের খবর তিনি মালায়ালাম ইন্ডাস্ট্রির সুপরিচিত সেলিব্রিটির সাথে সিনেমায় অভিনয় করবেন। এগুলি কেবল অনুমানমূলক দাবি কারণ এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ হয়নি। স্নেহা এবং তার কলাকুশলীরা তার ডেবিউ ফিল্মের স্পেসিফিকেশন, কাস্ট, স্টোরিলাইন, জেনার এবং রিলিজ ডেট সহ সবকিছুই আপাতত গোপনে রাখছেন।

অন্যদিকে আল্লু অর্জুনের বিষয়ে কথা বললে অভিনেতা জনপ্রিয় মুভি পুষ্প: দ্য রুল-এর সিক্যুয়ালের শুটিং শুরু করার জন্য প্রস্তুত হচ্ছেন। সিনেমার মূল পরিচালক সুকুমার এটি পরিচালনা করছেন। অভিনেতা পুষ্পারাজ চরিত্রে তার প্রথম উপস্থিতিতে ফিরে যাবেন এছাড়াও মুভির অন্যান্য মূল কাস্ট সদস্যদের মধ্যে রয়েছে ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা, যারা যথাক্রমে এসপি ভানওয়ার সিং শেখাওয়াত এবং শ্রীবাল্লির ভূমিকায় অভিনয় করেছেন। ভানওয়ারের সাথে পুষ্পার দ্বন্দ্ব হবে পুষ্পা ২-এর মূল বিষয়, যা আগের মুভির অন্তিম পর্যায়ে দেখানো হয়েছিল।

আপনাদের জানিয়ে রাখি,এরই মধ্যে গত সপ্তাহে পুষ্পা টু-এর শুটিং শুরু হয়েছে। মুভিটির চিত্রগ্রাহক মিরোস্লা কুবা ব্রোজেক টুইট করেছেন যে সেটের ছবিতে আল্লু অর্জুনকে দেখা গিয়েছে সম্পূর্ণ কালো পোশাকে। মিরোস্লা কুবা তার পোস্টে সেলিব্রিটির প্রশংসা করে ক্যাপশনে লিখেছেন "যাত্রা শুরু হয়েছে।" পুষ্পা: দ্য রাইজের তেলেগু, হিন্দি, কন্নড় এবং মালায়লাম সংস্করণগুলি বর্তমানে অ্যামাজন প্রাইমে অ্যাক্সেসযোগ্য।

 

Share this article
click me!