এবার আর চুপিচুপি নয়, পরিবারের সঙ্গেই পুরোনো প্রেমিককে নিয়ে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী, রইল ছবি

একটানা কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই যেন ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন প্রকৃতির কোলে। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান জাহ্নবী কাপুর। এবারও পরিবারের সঙ্গে পুরোনো প্রেমিককে নিয়ে বেড়াতে গেলেন জাহ্নবী কাপুর।

Web Desk - ANB | Published : Mar 2, 2023 3:56 AM IST

19

ঘুরতে যেতে তিনি ভীষণই ভালবাসেন। ঘুরতে যাওয়ার জন্য সর্বদাই তার মন উরু উরু। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান  জাহ্নবী কাপুর। 

29


একটানা কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই যেন ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন প্রকৃতির কোলে। একটু সময় পেলেই এদিক-ওদিকে বেড়িয়ে পড়েন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। 

39

এবার পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন জাহ্নবী কাপুর। বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর। তবে এবার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেল তার চর্চিত প্রেমিককে।

49

প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ব্যস তা দেখার পর থেকেই উত্তাল হয়েছে নেটদুনিয়া। পরিবারের সঙ্গে শিখরকে দেখার পর থেকেই জাহ্নবীর লাভ লাইভ নিয়ে চর্চা শুরু হয়েছে।
 

59

বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে শিখর পাহাড়িয়াকে দেখার পর থেকেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। আবার কি তাদের সম্পর্ক জুড়ে গেল, এই ধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা।
 

69

জাহ্নবী এবং শিখরের প্রেম নিয়ে জল্পনা কম হয়নি। প্রেম নিয়ে হামেশাই চর্চায় থেকেছেন বলিউডের এই স্টারকিড। তবে শুধু শিখর নন  জাহ্নবীর প্রেমের কেচ্ছা বেশ দীর্ঘ। যা নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।

79

ঈশান খট্টর থেকে মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে রিলেশনশিপে ছিলেন জাহ্নবী কাপুর। ছোটবেলা থেকেই একে অপরকে চেনেন জাহ্নবী ও অক্ষত। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারেও অক্ষতের সঙ্গে এসেছিলেন জাহ্নবী কাপুর। এমনকী শ্রীদেবীর মৃত্যুর পর দেখা দিয়েছিল অক্ষতকে। তবে সেই সম্পর্কও খুব বেশিদিন টেকেনি। তারপর থেকে শিখরের সঙ্গে সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি।

89

সামনেই জাহ্নবী কাপুরের জন্মদিন। পরিবারের সঙ্গে শিখরকে দেখে ভক্তদের ধারণা কাপুর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গেছেন শিখর।  তবে কি জন্মদিন সেলিব্রেট করতেই ছুটি কাটাতে গেছেন জাহ্নবী।
 

99

এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos