অমিতাভ বচ্চনের পরিবারে এল নতুন সদস্য, কিনলেন বিএমডব্লিউ i7, কত দাম জানেন?

বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন ২ কোটি টাকারও বেশি মূল্যের বিলাসবহুল ইলেকট্রিক বিএমডব্লিউ i7 গাড়ি কিনেছেন। জেনে নিন বিস্তারিত।

Sayanita Chakraborty | Published : Oct 17, 2024 1:36 PM IST

15

ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে প্রশংসিত তারকাদের মধ্যে একজন হিসেবে বিবেচিত বলিউড তারকা অমিতাভ বচ্চন। বিএমডব্লিউ i7 কিনে খবরে এলেন তিনি।২ কোটি টাকারও বেশি মূল্যের এই অত্যাধুনিক বিলাসবহুল গাড়িটি।

25

সম্প্রতি ৮২ তম জন্মদিন উদযাপন করেন বচ্চন। দীর্ঘদিন ধরেই গাড়ির শখ তাঁর। এবার  বিএমডব্লিউ i7 কিনলেন অভিনেতা  সেডানের অত্যাধুনিক প্রযুক্তি এবং আকর্ষণীয় দেখতে এই গাড়ি নজর কাড়ল সকলের।

35

২.০৩ কোটি টাকা মূল্যের এই ইলেকট্রিক গাড়িটি। গাড়ির অত্যাধুনিক রূপ তার আকর্ষণীয় টু-টোন অক্সাইড গ্রে মেটালিক রঙের বিকল্পে প্রতিফলিত হয়। ১২.৩ ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন এবং ১৪.৯ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ বিলাসবহুল কেবিন একটি মনোমুগ্ধকর গাড়ি চালানোর অভিজ্ঞতা প্রদান করে।

45

৮K রেজোলিউশন এবং অ্যামাজন ফায়ার টিভি সহ ৩১.৩ ইঞ্চি থিয়েটার স্ক্রিন আছে। ৫.৫ ইঞ্চি টাচস্ক্রিন আছে গাড়িতে। i7 এর অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পন্ন গাড়িটি বচ্চনের বিলাসবহুল গাড়ির সম্ভারকে পরিপূর্ণ করেছে।

55

'সাত হিন্দুস্তানি' চলচ্চিত্রের সাথে তার প্রথম সাফল্যের পর, তিনি ফিয়াট ১১০০ কিনেছিলেন। যা নিয়ে সে সময় খবরে আসেন। বছরের পর বছর ধরে বচ্চন একাধিক  বিলাসবহুল গাড়ি কিনেছেন।  বেন্টলি কন্টিনেন্টাল জিটি, একটি রোলস রয়েস ফ্যান্টম VII, ল্যান্ড রোভার ডিফেন্ডার এবং একটি বিশাল লেক্সাস LX ৫৭০ তার গ্যারেজে আছে। তেমনই মিনি কুপার S এর মালিক।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos