বচ্চন পরিবারের অশান্তি চরমে, ৫০ কোটির বাংলো মেয়ে শ্বেতাকে দিলেন অমিতাভ

অমিতাভের সাধের বাংলো ‘প্রতীক্ষা’ এবার মেয়ে শ্বেতার নামে। ‘প্রতীক্ষা’ মেয়ের নামে লিখে দিলেন অমিতাভ বচ্চন।

Sayanita Chakraborty | Published : Nov 25, 2023 10:10 AM IST

বহুদিন ধরে খবরে বচ্চন পরিবারের অশান্তি। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের কথা সকলেরই জানা। বেশ কিছুদিন ধরে চলছে অশান্তি। তার আঁচ পেয়েছেন দর্শকেরা। আর এবার সেই বিতর্ক বাড়ল খানিকটা।

জানা গিয়েছে, অমিতাভের সাধের বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতাকে দিলেন তিনি। ‘প্রতীক্ষা’ মেয়ের নামে লিখে দিলেন অমিতাভ বচ্চন। বিঠলনগর সমবায় হাউজিং সোসাইটিতে এই বাংলো। এই বংলোটিতে দুই প্লট আছে। একটি ৮৯০.৪৭ স্কোয়ার ফুট এবং আরেকটি ৬৭৪ স্কোয়ার ফুট জায়গা জুড়ে আছে। বর্তমানে এই ‘প্রতীক্ষা’ বাংলোটির দাম প্রায় ৫০ কোটি টাকা। মেয়েকে উপহার দিলেন বাংলো।

এদিকে বহুদিন শোনা যাচ্ছে বর্তমানে অমিতাভ ও জয়ার সঙ্গে থাকেন শ্বেতা। তাঁর নাকি বিচ্ছেদ হয়েছে। কিন্তু, এই নিয়ে বচ্চন পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। তেমনই বচ্চন পরিবারের অশান্তি কারণ হিসেবে শ্বেতাকে দায়ী করা হয়। বলা হয়, সে বচ্চনদের বাড়িতে ফিরে আসার পরই ঐশ্বর্যর সঙ্গে সমস্যা শুরু। আর বর্তমানে ‘জলসা’ ছেড়ে নিজের বাবার বাড়িতে আছেন ঐশ্বর্য। এমনই খবর সর্বত্র।

আসলে এখন আর বচ্চন পরিবারের সদস্যদের সঙ্গে ঐশ্বর্যকে দেখা যায় না। যে কোনও পার্টি থেকে ইভেন্ট সর্বত্র মেয়েকে নিয়ে উপস্থিত হন তিনি। তেমনই ঐশ্বর্যর জন্মদিনে উপস্থিত থাকা তো দূরের কথা শুভেচ্ছা পর্যন্ত জানায়নি বচ্চন পরিবারের কেউ। একা অভিষেক শুভেচ্ছা জানায় তাঁকে। তেমনই নাতনি আরাধ্যার জন্মদিনেও অমিতাভ-জয়া শুভেচ্ছা জানাননি আরাধ্যাকে। তারপরই নিজের মায়ের বাড়ি থেকে ছবি শেয়ার করতে দেখা যায় ঐশ্বর্যকে। আর এবার প্রকাশ্যে এল শ্বেতাকে বাড়ি দেওয়ার খবর। যা আরও নিশ্চিত করল অশান্তির কথা। সব মিলিয়ে খবরে বচ্চন পরিবার। 

 

আরও পড়ুন

হট অ্যান্ড বোল্ড লুকে উরফি, পোশাকের স্টাইল বুঝতে গিয়ে ভিরমি খেলে দর্শকেরা

নীল বিকিনিতে ফের বিস্ফোরক সারা আলি খান, রইল সইফ কন্যার এমন একাধিক লাস্যময়ী বিকিনি লুকের ছবি

 

Share this article
click me!