বিগ বি-ক 'বেটি বান কে আনা' ভিডিও ভাইরাল হতেই চর্চার কেন্দ্রে ঐশ্বর্য, পুত্রবধূর সঙ্গে অমিতাভের সম্পর্ক নিয়ে উঠল প্রশ্ন

অমিতাভ বচ্চন মেয়েদের নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন যা একটি বিজ্ঞাপন যা একটি গর্ভবতী মায়ের  কথা বলবে। মেয়ে সন্তানের আশায় থাকার চিত্র তুলে ধরেছে। 

Sayanita Chakraborty | Published : Sep 18, 2024 12:11 PM IST

অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি তার টুইটার এবং ইনস্টাগ্রাম পেজে প্রচুর আকর্ষণীয় কন্টেন্ট পোস্ট করেন। বিগ বি তার ভক্তদের সাথে যোগাযোগ রাখতে ইন্টারনেট ব্যবহার করেন, অদেখা ছবি, ব্লগ এবং অন্যান্য কন্টেন্ট শেয়ার করেন। সম্প্রতি, এই আইকনিক অভিনেতা মেয়েদের নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন যা একটি বিজ্ঞাপন যা একটি গর্ভবতী মায়ের মেয়ে সন্তানের আশায় থাকার চিত্র তুলে ধরেছে। ছবিতে পিতৃতান্ত্রিক সমাজে একটি মেয়ের গুরুত্ব এবং মূল্য নিয়ে আলোচনা করা হয়েছে। কিন্তু যখন অমিতাভ বচ্চন ভিডিওটি প্রকাশ করেন, তখন নেটিজেনদের তীব্র প্রতিক্রিয়া হয়। 

ভিডিও

Latest Videos

অমিতাভ বচ্চন ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "বেটি বান কে আনা।" 

 

নেটিজেনদের প্রতিক্রিয়া

ভিডিওটি পোস্ট করার জন্য অনেকে তাকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু অনেকে তাকে তার পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন সম্পর্কে প্রশ্ন করছেন। বচ্চন পরিবার এবং পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের সাথে তাদের সম্পর্ক নিয়ে সম্প্রতি ব্যাপক জল্পনা চলছে। জল্পনা চলছে যে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের মধ্যে বৈবাহিক সমস্যা চলছে। বচ্চন পরিবারকেও টার্গেট করা হচ্ছে। 

অমিতাভ বচ্চনের পেশাগত ফ্রন্ট

কর্মক্ষেত্রে, অমিতাভ বচ্চন বর্তমানে কৌন বানেগা কোটিপতি ১৬-এর উপস্থাপনা করছেন। কুইজ শোয়ের প্রতিযোগীদের সাথে অস্বাভাবিক অভিজ্ঞতা এবং মিথস্ক্রিয়া শেয়ার করে তিনি প্রায়শই সংবাদে আসেন। তার ঝুলিতে আছে কালকি ২৮৯৮ এডি। ছবিতে তিনি অশ্বত্থামার চরিত্রে অভিনয় করেছেন। প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবিটির প্রথম পর্বটি দর্শকদের কাছে ব্যাপক সাড়া ফেলেছিল। ভক্তরা এখন পৌরাণিক কাহিনী অবলম্বনে নির্মিত ছবিটির দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024