অরিজিৎ-র জন্য কেঁদে ভাসালেন এক ভক্ত, ভক্তকে থামাতে বিশেষ উদ্যোগ গায়কের, জেনে নিন কী করলেন

১৫ সেপ্টেম্বর অরিজিৎ সিং-র প্রথম অনুষ্ঠানটি করেন লন্ডনে। পরবর্তী অনুষ্ঠান রয়েছে বার্মিংহাম, ম্যানচেস্টার-সহ অন্য কয়েরটি জায়গায়। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় চলবে অরিজিতের অনুষ্ঠান।

Sayanita Chakraborty | Published : Sep 18, 2024 4:58 AM IST / Updated: Sep 18 2024, 10:58 AM IST

অরিজিৎ সিং-র কন্ঠে মুগ্ধ দেশ থেকে বিদেশের ভক্তরা। সারা দুনিয়া জুড়ে রয়েছে তাঁর ফ্যান। এক ঝলক গায়কে দেখার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করে থাকেন ভক্তরা। তেমনও তাঁর গান শোনার জন্য হাজার হাজার টাকা খরচ করে। তাঁর কন্ঠের জাদুতে মজে গানের দুনিয়া।

১৫ সেপ্টেম্বর অরিজিৎ সিং-র প্রথম অনুষ্ঠানটি করেন লন্ডনে। পরবর্তী অনুষ্ঠান রয়েছে বার্মিংহাম, ম্যানচেস্টার-সহ অন্য কয়েরটি জায়গায়। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় চলবে অরিজিতের অনুষ্ঠান। প্রথম দিনের অনুষ্ঠানে অরিজিতের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছে গায়ক এড শিরানকে। তেমনই এই শো-র উপস্থিত এক তরুণীর চোখের জল জল নজর কেড়েছে সকলের।

Latest Videos

ভাইরাল হয়েছিল একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, অরিজিৎ সিং-র গান গাইছেন। আর তার গান শুনে আবেগাপ্লুত এক ভক্ত। গান শুনে কেঁদেই ফেলনলেন সেই তরুণী। যা চোখে পড়েছে অরিজিৎ-রও।

এদিনের অনুষ্ঠানে অরিজিৎ শুরু করেন ও সজনী রে গানটি। এই গান শুরু হতেই অঝোরে কাঁদতে শুরু করে এক তরুণী। অনুরাগী চোখের জল দেখে থমকে গেলেন অরিজিৎ। গাইতে গাইতে বসে পড়লেন তিনি। ইশায়ার চোখের জল মুখতে বললেন অরিজিৎ। দেখিয়ে দেন হাসির ভঙ্গি। অরিজিৎ-র এই ব্যবহারে চোখের জল মুছে ফেলে সে।

এর আগেও গায়কের শো-র একাধিক ভিডিও ভাইরাল হয়েছিল। কোনও শো-তে দেখা গিয়েছে ভক্তরা তাঁর সঙ্গে ছবি তোলার জন্য মরিয়া হচ্ছে তো একটি শো-তে দেখা যায় এক ভক্ত অরিজিৎ-কে জড়িয়ে ধরে চুম্বন দেন। আর এবার অরিজিতের জন্য কেঁদের ভাসালেন এক ভক্ত। 

 

Share this article
click me!

Latest Videos

RG Kar Hearing Live : আর জি কর মামলায় সুপ্রিম কোর্টে শুনানি, দেখুন সরাসরি
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র
ফের ইডি হানা! তল্লাশি চালানো হল হুগলির শ্রীরামপুর বিধানসভার বিধায়ক সুদীপ্ত রায়ের বাংলোতে | ED Raid
'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News