কাধখোলা লো নেক পোশাকে গর্জিয়াস অনন্যা, হট ক্লিভেজের নেশায় বুঁদ অনুরাগীরা

অনন্যা পান্ডের হট ফোটোশ্যুটে ঘুম উড়ছে নেটপাড়ার। শরীরী উষ্ণতা জাগাতে বেশ সিদ্ধহস্ত অনন্যা।। গা গরম করা ফোটোশ্যুটে নেটিজেনদের নজরে সর্বদাই থাকেন অনন্যা। এবার ও তার অন্যথা হল না। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবিতে কিলার লুকে ধরা দিলেন অনন্যা।

Web Desk - ANB | Published : Nov 29, 2022 5:33 AM IST

110


'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২'-ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে-র। স্টারকিড তকমা ঝেড়ে ফেলে তিনি এখন লাস্যময়ী। গা গরম করা ফোটোশ্যুটে ভক্ত তথা নেটিজেনদের নজরে থাকেন অনন্যা। 

210

২০২২-এর শুরুতেই ভোল বদল করে একেবার নয়া অবতারে রাতের ঘুম ওড়ালেন অনন্যা। কিলার লুকে অনন্যাকে দেখে ঘাম ঝরছে ভক্তদের। অনন্যা পান্ডের হট ফোটোশ্যুটে ঘুম উড়ছে নেটপাড়ার। শরীরী উষ্ণতা জাগাতে বেশ সিদ্ধহস্ত অনন্যা।। গা গরম করা ফোটোশ্যুটে নেটিজেনদের নজরে সর্বদাই থাকেন অনন্যা।

310

নিজের লুক একেবারে পাল্টে ফেলেছেন অনন্যা পান্ডে। নিউকামার অনন্যাকে রূপের জাদুতে মোহিত ভক্তরা ।  অভিনেত্রীর গা গরম ফোটোশ্যুটে কুপোকাত হয়েছেন ভক্তরা। কিলার লুকে অনন্যাকে দেখে শীতের উষ্ণতায় রীতিমতো ঘাম ঝরছে ভক্তদের।

410

সম্প্রতি অনন্যা পান্ডে সোশ্যাল মিডিয়ায় হট লুকের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। প্রতিটি ছবিতেই ভরা যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে অনন্যার। অনন্যার  পোস্ট করা ছবিতে লাইকও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে। 

510

 উন্মুক্ত বক্ষ-বিভাজিকার খাঁজ। শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটিয়েছেন অনন্যা।  অভিনেত্রীর  গা গরম করা ছবিতে ফ্যানেরাই  শুধু পাগল হননি, সেলিব্রিটি তারকাদেরও প্রশংসা কুড়িয়েছেন অনন্যা পান্ডে  পোশাকের সঙ্গে অনন্যার হেয়ারস্টাইলও পুরো অন্যরকম লুক দিয়েছে অভিনেত্রীকে। সাধারণ এবং গর্জিয়াস লুকে পুরো লেডি কিলার অনন্যা।

610

দেখতে দেখতে ৪ বছর হয়ে গেল বলিউডে পা রেখেছেন চাঙ্কি কন্যা। তবে যতটা না অভিনয়ে সুনাম অর্জন করেছেন তার চেয়ে সেক্সি ফিগারের জন্য সমালোচিত হয়েছেন অনন্যা।চাঙ্কি পান্ডের মেয়ে সর্বদাই থাকেন খবরের শিরোনামে। বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে।
 

710

বলিউডে ৪ বছর কাটালেও এখনও পর্যন্ত পর্দায় কোনও ছাপ রাখতে পারেন না। হিটের চেয়ে ফ্লপের সংখ্যাটাই বেশি রয়েছে অনন্যার ঝুলিতে। তবে স্টারকিড হওয়ার কারণে সর্বদাই চর্চা চলছে অনন্যাকে নিয়ে। বিশেষত পোশাকের জন্য সকলের নজর কাড়ছেন অনন্যা পান্ডে।

 

810

 সম্প্রতি লেটেস্ট ফটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন অনন্যা পান্ডে। চাঙ্কি কন্যার সেক্সি আদায় ঘুম উড়েছে ভক্তদের। তবে কিছু মানুষ যেমন অনন্যার ফিগারের প্রশংসা করছেন, অন্যদিকে  কিছু লোক মজা করা থেকে বিরত থাকছেন না। অভিনেত্রীর ছবিতে হামেশাই বয়ে যায় ট্রোলের বন্যা।

910

অনন্যা পান্ডে ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা কিডসের মধ্যে অন্যতম। অভিনয়ে কোনও ছাপ না রাখলেও তিনি অবশ্যই তার ফ্যাশন সেন্স দিয়ে মানুষকে মুগ্ধ করেছেন।অনন্যা প্রায়শই তার মেদহীন চেহারা দিয়ে নেটিজেনদের চমকে দেয়। এবারও তেমনটাই করেছেন। য দেখার পর থেকেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। 
বলি অভিনেত্রী অনন্যা পান্ডেকে নিয়ে উত্তেজনার শেষ নেই নেটমাধ্যমে।  রাজকীয় বিকিনি অবতারে শরীরে  কার্ভগুলিক ফ্লন্টস করতে সিদ্ধহস্ত অনন্যা পান্ডে।

1010

২০২১ সালটা মোটেই সুখকর ছিল না অনন্যার জন্য। ২০২১ সালেই মাদককান্ডে আরিয়ান খানের সূত্র ধরেই শিরোনামে উঠে এসেছিলেন অনন্যা পান্ডে। আচমকাই বাড়িতে এনসিবি হানা, দফায় দফায় জিজ্ঞাসাবাদ,ইডি-র জেরা , নেটিজেনদের কটাক্ষ আরও কত কি সামলাতে হয়েছে অনন্যাকে। এককথায় ২০২১-এ যেন ঝড় বয়ে গেছে অনন্যার উপর দিয়ে। আপাতত মাদক বিতর্ক এখন অতীত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos