উরফির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছা প্রকাশ চেতন ভগতের, তবে কি পরকীয়ায় মজতে চাইছেন লেখক?

‘হাফ গার্লফ্রেন্ড’, ‘টু স্টেটস’ খ্যাত পরিচালক চেতন ভগতকে নিয়ে চর্চা বেড়েই চলেছে। দাম্পত্য জীবনে যে চরম হতাশায় ভুগছেন তার প্রমাণ মিলেছে মেসেজে। উরফির সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইছেন চেতন, যার প্রমাণও দিয়ে দিলেন বলি ফ্যাশনিস্তা।

Web Desk - ANB | Published : Nov 29, 2022 4:49 AM IST

110


হাফ গার্লফ্রেন্ড, টু স্টেটস খ্যাত পরিচালক চেতন ভগতকে নিয়ে চর্চা বেড়েই চলেছে। দাম্পত্য জীবনে যে চরম হতাশায় ভুগছেন তার প্রমাণ মিলেছে মেসেজে। উরফির সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইছেন চেতন, যার প্রমাণও দিয়ে দিলেন বলি ফ্যাশনিস্তা।
 

210

বলি ফ্যাশনিস্তা উরফি জাভেদকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। এবার হাফ গার্লফ্রেন্ড, টু স্টেটস খ্যাত পরিচালক চেতন ভগতের সঙ্গে নাম জড়াল উরফির। বেশ কয়েকদিন ধরেই উরফি এবং চেতনকে নিয়ে জলঘোলা হচ্ছে নেটদুনিয়া.।

310

 দাম্পত্য জীবনে যে চরম হতাশায় ভুগছেন তার প্রমাণ মিলেছে মেসেজে। উরফির সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইছেন চেতন, যার প্রমাণও দিয়ে দিলেন বলি ফ্যাশনিস্তা। উরফির প্রমাণ প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে নেটদুনিয়া।
 

410

চেতন ভগত প্রকাশ্যেই উরফিকে অসম্মান করতেই বিতর্কের শুরু। কোনওভাবেই অপমানটা হজম করতে পারেননি ফ্যাশন কুইন উরফি। এবার চেতনের আসল চেহারা সামনে আনতে একেবারে চ্যাট বক্সের স্ক্রিনশট ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা।

510

উরফির শেয়ার করা মেসেজে স্পষ্ট দেখা যাচ্ছে দিনের পর দিন অন্তরঙ্গ হওয়ার জন্য নানা ধরনের প্রলোভন দেখাতেন উরফি জাভেদ। যা দেখে চোখ কপালে উঠেছে চেতন ভক্তদের। এবার কী হবে স্বনামধন্য লেখকের, এই নিয়ে চর্চা তুঙ্গে।

 

610

উরফির কমেন্টে  লেখক চেতন ভগতকে ধিক্কার জানিয়েছেন নেটিজেনদের একাংশ। কমেন্টে একজন লিখেছেন সত্যি হোক বা মিথ্যা, আর কোনও সম্মান রইল না। কেউ আবার কমেন্টে লিখেছেন, বলিউড সিনেমার চিত্রনাট্য দেখছি মনে হচ্ছে। কেউ কেউ মেসেজ দেখে বলেছেন, এতটা হতাশা রয়েছে চেতনের অন্তরে।
 

710

সম্প্রতি এক অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ নিয়ে মন্তব্য করেছিলেন চেতন, সেই প্রসঙ্গেই উরফিরে টেনে এনে লেখক বলেছিলেন, এখনকার ভারতীয় যুবসমাজ শুধুমাত্র মেয়েদের ছবিতে লাইক দিতে জানে। সেই কারণেই উরফির ছবিতে কোটি কোটি লাইক পড়ে।
 

810

চেতন সেদিন আরও বলেন, একদিকে সীমান্ত থাকা জওয়ান যারা কার্গিলে বসে দেশকে রক্ষা করছেন। অন্যদিকে যুব সমাজের আর একদল কম্বলের নীচে ঢুকে উরফির হট ছবি দেখছে। লেখককে পাল্টা মন্তব্য করেছিলেন উরফি।
 

910

চেতনকে একহাত নিয়ে উরফি বলেন, মিটু আন্দোলনের সময়ের কথা ফের একবার মনে করিয়ে দিতেই হচ্ছে। মিটু আন্দোলনের সময় চেতনের বিরুদ্ধে একাধিক মহিলারা হেনস্তার অভিযোগ এনেছিলেন। যদিও চেতন ক্ষমা চেয়ে নেন। এবং সেই সমস্ত স্ক্রিনশট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নেন উরফি।
 

1010


উরফি আরও লেখেন, ওর মতো মানুষ সবসময়েই মেয়েদেরই দোষ খোঁজেন। একজন নারীকে তার পোশাক দিয়েই বিচার করেন। তুমি নিজের বিকৃতমনস্ক বলে এমন নয় যে, মেয়েটার দোষ রয়েছে। ও নিজেই আমার নাম টেনে নিজের ভাবমূর্তি নষ্ট করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos