Anil Kapoor: সত্যজিৎ রায়ের পাশে অনিল কাপুর, সোশ্যাল মিডিয়ায় নিজের 'ফ্যানবয়' ইমেজ পোস্ট

সম্প্রতি অনিল কাপুর ফিল্ম মিউজিয়ামে গিয়েছিলেন। সেখানেই তিনি সত্যজিৎ রায়ের মূর্তি দেখে থমকে যান। মূর্তির পাশে দাঁড়িয়ে ছবি তোলেন।

 

Saborni Mitra | Published : Sep 3, 2023 10:53 AM IST / Updated: Sep 03 2023, 05:21 PM IST

অনিল কাপুর- ৬৬ বছর বয়সেও যাঁর অগণিত অনুগামী তিনিও কারও ফ্যান! ভাবতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। কারণ সম্প্রতি অনিল কাপুর সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি দাঁড়িয়ে রয়েছেন বিখ্যাত পরিচালক সত্যজিৎ রায়ের পাশে, থুড়ি সত্যজিৎ রায়ের মূর্তির পাশে। ইনস্টাগ্রামে অনিল কাপুর এই ছবি দিয়েছেন। জানিয়েছেন জাদুঘরে তাঁর কিছু প্রিয় মূহুর্তই তিনি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন।

সম্প্রতি অনিল কাপুর ফিল্ম মিউজিয়ামে গিয়েছিলেন। সেখানেই তিনি সত্যজিৎ রায়ের মূর্তি দেখে থমকে যান। মূর্তির পাশে দাঁড়িয়ে ছবি তোলেন। ক্যাপশনে লিখেছেন, 'জাদুঘরে আমার প্রিয় কিছু মুহূর্ত-

 

 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ চলচ্চিত্র নির্মাতা সত্যজিৎ রায়ের সাথে…আমার প্রিয় ফিল্মগুলির মধ্যে একটি গরম হাবা …ফিল্মটি আজকেও অনেক প্রাসঙ্গিকতা ধারণ করে…আমার প্রথম ছবি #কাহান কাহান সেগুজারগায়াতে মিঃ এম এস সাথুর সাথে কাজ করার জন্য আমি খুব সৌভাগ্যবান ছিলাম…' । রীতিমত নস্ট্যালজিক হয়ে পড়েন অভিনেতা। তিনি গরম হাওয়ার ছবির পোস্টারের সামনে দাঁড়িয়েও ছবি তোলেন। বিখ্যাত এই ছবির পরিচালক এম এস সাথ্যু। তাঁর পরিচালিত কাহা কাহা সে গুজর গ্যায়- ছবিতে কাজ করেছিলেন অনিল কাপুর।

২০২২ সালে যুগ যুগ জিও ছবি মুক্তি পেয়েছিল। আগামী বছর মুক্তি পাবে ঋত্বিক রোশন- দীপিকা পড়ুকনের ফাইটার। সেই ছবিতে বায়ু সেনার পাইলটের ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে। সম্প্রতি সেই ছবিরে ঝলক প্রকাশ পেয়েছে। বড়পর্দার পাশাপাশি ওটিটিতে চুটিয়ে কাজ করছেন অনিল কাপুর। সিদ্ধার্থ রায় কাপুর-তিলোত্তমা সোম- শাশ্বত চট্টোপাধ্য়ায়ের তরুণদের সঙ্গে কাঁধে কাঁধ মিলেয় অভিনয় করেছেন 'নাইট ম্যানেজার' সিরিজে। যেখানে তিনি বেআইনি অস্ত্রব্যবসায়ী। এই চরিত্রের দর্শকদের মন কেড়ে নিয়েছেন অনিল কাপুর। থর ছবিতে তাঁর অভিনয়ও রীতিমত প্রশংসাযোগ্য।

Read more Articles on
Share this article
click me!