ইনস্টাগ্রাম লাইভে এসে ফুঁপিয়ে কান্না, তারপরেই আত্মহত্যা- ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খা দুবের শেষ ভিডিও দেখুন

শনিবার রাতে অভিনেত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ারও করেন। জেনে রাখা ভালো যে অভিনেত্রী আকাঙ্খা দুবে 'বীরন কে বীর' এবং 'কসম বদনা ওয়াল কি ২'-এর মতো হিট ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়ে ছিলেন।

Parna Sengupta | Published : Mar 26, 2023 10:30 AM IST

বারাণসীর একটি হোটেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ভোজপুরি অভিনেত্রী আকাঙ্খা দুবে। শুটিং শেষ করে হোটেলে যান আকাঙ্খা দুবে। রবিবার তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। আকাঙ্খা উত্তর প্রদেশের ভাদোহিতে ২১ অক্টোবর ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন। আকাঙ্খা দুবে জেলার চৌরি থানার অন্তর্গত পারসিপুরের বাসিন্দা ছিলেন। আকাঙ্খা দুবে ছোটবেলা থেকেই নাচ এবং অভিনয়ের খুব পছন্দ করতেন। তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করেন।

এর আগে শনিবার রাতে অভিনেত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ারও করেন। জেনে রাখা ভালো যে অভিনেত্রী আকাঙ্খা দুবে 'বীরন কে বীর' এবং 'কসম বদনা ওয়াল কি ২'-এর মতো হিট ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়ে ছিলেন।

আকাঙ্খা দুবে তার ফিল্ম কেরিয়ার শুরু করেছিলেন মায়ানগরী মুম্বাই দিয়ে। যদিও আকাঙ্খার বাবা-মা চেয়েছিলেন তিনি আইএএস হন, তিনি ছোটবেলা থেকেই নাচ এবং অভিনয়ে আগ্রহী ছিলেন। আকাঙ্কা দুবে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে তাকে ভোজপুরি গান 'করিহাইয়া ইয়ে গোরি হিলোর মারে'-তে নাচতে দেখা যাচ্ছে এবং খুব খুশি দেখাচ্ছে।

গত রাতে অর্থাৎ শনিবার শ্যুট করার পর সারনাথের শৈলেন্দ্র হোটেলে থাকতে গিয়েছিলেন আকাঙ্খা। এই হোটেলেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী।

এদিকে অভিনেত্রীর একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আসলে আত্মহত্যার মতো বড় পদক্ষেপ নেওয়ার আগে ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন আকাঙ্খা। এ সময় তিনি লাইভের মাঝখানে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকেন। এখন তার শেষ ভিডিওটি ভক্তদের মনে অনেক প্রশ্নের জন্ম দিয়েছে।

 

 

ভিডিওতে অভিনেত্রীর অবস্থা দেখে ভক্তরা চোখের জল আটকাতে পারছেন না। সবার মনে একটাই প্রশ্ন, এমন কী ঘটল যে আকাঙ্খাকে এত বড় পদক্ষেপ নিতে বাধ্য করল? পুলিশ মামলাটি তদন্ত করছে।

উল্লেখ্য আকাঙ্খা দুবে ২০১৯ সালে 'মেরি জং মেরা ফয়সলা' চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এই ছবিতে তার একটি ক্যামিও চরিত্র ছিল। এর পরে, অভিনেত্রীকে 'মুজসে শাদি করোগি' এবং 'সাজন'-এর মতো ছবিতে তার দুর্দান্ত অভিনয় দক্ষতা দেখাতে দেখা গেছে।

Share this article
click me!