এবার কি ভাঙন ধরছে দীপিকা-রণবীরের সম্পর্কের অন্দরে? ‘ডিভোর্স’-এর খবর নিয়ে আশঙ্কায় ভক্তরা

হাসিমুখে অন্যদিকে তাকিয়ে সঙ্গীর হাত এড়িয়ে গেলেন ‘বেশরম’-সুন্দরী। ভারতীয় ক্রীড়া পুরস্কারের অনুষ্ঠানে চরম বিড়ম্বনার মুখে পড়লেন রণবীর সিং। 

Web Desk - ANB | Published : Mar 25, 2023 2:57 AM IST

দাম্পত্যে মিষ্টিমধুর হাসি নিয়েই যাঁদের দেখতে অভ্যস্ত ভারতীয় সিনেমাপ্রেমীরা, একে অপরের প্রতি সর্বদা প্রশংসায় পঞ্চমুখ থাকেন যে জুটি, তাঁদের মধ্যেই এবার দেখা গেল হালকা ভাঙনের আভাস। সাম্প্রতিককালে আয়োজিত একটি পুরস্কার মঞ্চের বাইরে দীপ-বীরকে যে পরিস্থিতিতে দেখা গেল, তাতে অশনি সংকেত দেখছেন সোশ্যাল মিডিয়ার ফলোয়াররা।

বাবা প্রকাশ পাডুকোনের সাথে সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন গ্ল্যামার-কুইন দীপিকা। ভারতীয় ক্রীড়া পুরস্কারের সেই অনুষ্ঠানে ‘বেশরম’-সুন্দরীর সাথে হাজির ছিলেন তাঁর স্বামী তথা বলিউড অভিনেতা রণবীর সিং-ও। অনুষ্ঠানে স্বামী, স্ত্রী, উভয়কেই মানানসই কালো পোশাকে লক্ষ্য করা যায়। দীপিকা পরেছিলেন গাঢ় কালো ব্লাউজের সাথে সোনালি জরির পাড় দেওয়া কালো রঙের শাড়ি। রণবীরের পরনে ছিল সাদা শার্টের ওপরে কালো রঙের স্যুট, পকেটে লাল রুমাল এবং চোখে লাল রঙের সানগ্লাস।

অনুষ্ঠানে দীপিকা পাডুকোনের বাবা প্রকাশ পাডুকোনও পরেছিলেন সাদা শার্টের ওপরে কালো রঙের স্যুট। বাবা এবং মেয়েকে বেশ হাসিমুখে দেখা গেলেও হাসি দেখা গেল না জামাই রণবীরের মুখে। কারণ, অনুষ্ঠানে ঢোকার আগেই তাঁর সঙ্গে তাঁর স্ত্রী দীপিকার একটি দাম্পত্য গোলযোগ প্রকাশ হয়ে পড়েছে উপস্থিত সমস্ত অথিতিদের সামনেই। দেখা গেছে, মঞ্চে ওঠার আগে হাসিমুখে নিজের শাড়ির আঁচল সামলাচ্ছেন দীপিকা, আর স্বভাববশত তাঁর হাতটি ধরতে চাইছেন রণবীর। কিন্তু, নির্বিকার ভাবে স্বামীর হাত এড়িয়ে আঁচলের খুঁটটি বাঁ হাতে কোমরের কাছে ধরে মুখের হাসি বজায় রেখেই এগিয়ে গেলেন দীপিকা। তুললেন ফ্যানেদের সাথে ছবিও। সেই মুহূর্তে একেবারে গম্ভীর হয়ে যেতে দেখা গেল রণবীর সিং-কে।

কিন্তু, এখানেই ঘটনার শেষ নয়। মঞ্চে ওঠার আগে রণবীর-কে অবহেলা করে চলে যাওয়ার পর মঞ্চে উঠেও একই ভাবভঙ্গি দেখা গেল দীপিকার মধ্যে। আঁচল টেনে হাসিমুখে প্রকাশ পাডুকোনের দিকে এগিয়ে গেলেন ‘মস্তানি’, আর তাঁর কোমর ধরে ছবি তুলতে গিয়েও প্রত্যাখ্যাত হলেন ‘বাজিরাও’। ছবি তোলার সময়ও বাবা এবং মেয়েকে হাসতে দেখা গেলেও কার্যত মলিন রয়ে গেলেন প্রত্যাখ্যাত রণবীর সিং। এই পরিস্থিতি দেখেই অত্যন্ত আশঙ্কিত হয়ে পড়েছেন অভিনেতাদের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় স্পষ্টতই তাঁরা শঙ্কা প্রকাশ করে লিখেছেন, ‘আরও একটা ডিভোর্সের খবর শুনতে চাই না।’ কেউ কেউ আবার এই ঘটনায় রণবীরের অবস্থা দেখে খুবই দুঃখ প্রকাশ করেছেন।

আরও পড়ুন-
প্রেমে বাধা হয়ে দাঁড়াচ্ছিল প্রেমিকার সন্তান, তাই প্রেমিকার সঙ্গে মিলেই ২ শিশুকে মেরে খালের জলে ফেলে দিলেন কাউন্সিলর
Weather News: ধীরে ধীরে চড়ছে তাপমাত্রার পারদ, শনিবারও জেলায় জেলায় বজায় থাকবে বৃষ্টি

মার্চের শেষে এসে কোন শহরে বেড়ে গেল জ্বালানির দাম? দেখে নিন শনিবারের পেট্রোল-দর

Read more Articles on
Share this article
click me!