ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, শাড়ির আঁচল সরিয়ে পুরুষদের ঘাম ঝরাচ্ছেন সেক্সবম্ব আম্রপালি

ইউটিউবে আবার ঝড় তুলল ভোজপুরি ইন্ডাস্ট্রির নতুন ভিডিও "তু হি বাডা জান"। নিরহুয়া ও আম্রপালির রোম্যান্সে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 1:34 PM IST

17
নিরহুয়া এবং আম্রপালি

ছেলেদের রাতের ঘুম ওড়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই অভ্যস্ত। আজ থেকে নয়,বছর বছর ভোজপুরি ইন্ডাস্ট্রির দর বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়, আর এবারে দর্শকদের আবার ঘাম ঝরাতে ভাইরাল হল নিরহুয়া এবং আম্রপালির মন মাতানো ভিডিও।
 

27
নিরহুয়া এবং আম্রপালি

নিরহুয়া এবং আম্রপালির জুটি এতটাই জনপ্রিয় যে উভয় তারকাকে একত্রে ভোজপুরি শিল্পের "শান" বলা হয়। খুল্লামখুল্লা রোম্যান্স সহ দেদার নাচে দর্শকদের পাগল করে তোলে এই জুটি।
 

37
নিরহুয়া এবং আম্রপালি

সোশ্যাল মিডিয়ায় পারদ চড়ানো এই জুটির এক বিশালাকার ফ্যানবেস রয়েছে আর এবারে ইউটিউবে ভাইরাল তাদের নতুন গান "তু হি বাডা জান"।
 

47
নিরহুয়া এবং আম্রপালি

আম্রপালি দুবেকে ভিডিওতে দেখা যায় তার সেক্সি ফিগার ফ্লন্টস করতে পাশাপাশি নিরহুয়ার উষ্ণ ছোঁয়া পাগল করে তোলে অভিনেত্রীকে।
 

57
নিরহুয়া এবং আম্রপালি

ভিডিওতে অভিনেত্রীর শাড়ির চেহারা বেশ লোভনীয়, যা নিরহুয়াকে পাগল করে তুলছে। কখনো হলুদ তো কখনো গোলাপি শাড়িতে চুটিয়ে রোম্যান্স করলেন আম্রপালি।
 

67
নিরহুয়া এবং আম্রপালি

গানটি ইতিমধ্যেই ১.৭ মিলিয়ন ভিউ পেয়েছে।  ভক্তরা মন্তব্য বিভাগে দম্পতির প্রতি ভালবাসার বর্ষণ করছেন তাদের সামনে এমন হট ভিডিও তুলে ধরার জন্য।
 

77
নিরহুয়া এবং আম্রপালি

ভোজপুরীর একজন সুপরিচিত অভিনেত্রী আম্রপালি দুবে, সোশ্যাল মিডিয়ায় যার রয়েছে এক বিশাল ফ্যানবেস।  তিনি তার সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা উভয়ের জন্যই বিখ্যাত। অভিনেত্রী প্রায়শই তার সেক্সি ফটোতে উষ্ণতা ছড়ান পুরুষদের মনে। অন্যদিকে আম্রপালি এবং নিরহুয়ার প্রিয় জুটি দেখতে অপেক্ষায় থাকেন দর্শকেরা আর তার জেরেই ইউটিউবে ভিডিও ছাড়তেই তা ভাইরাল হয়ে ওঠে।
 

আরও পড়ুন

মোনালিসা নাকি নম্রতা মাল্লা, বিকিনিতে কাকে বেশি সেক্সি লাগে?

 

বিকিনি ব্লাউজে ক্লিভেজের উষ্ণতায় ছক্কা উর্বশীর, 'সেক্সবম্ব'-এর যৌবনে দিশেহারা হলেন ভক্তরা

 

ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনের একাংশ, বেলি ডান্সে কোমর দোলাতেই ভাইরাল ভোজপুরি শিল্পের 'নোরা' নম্রতা মাল্লা

Share this Photo Gallery
click me!
Recommended Photos