আল্লাহর কৃপায় বাড়ছে উচ্চতা, জানালেন বিগ বস ১৬-র বামন প্রতিযোগী আবদু রোজিক

নিজের উচ্চতা নিয়ে খবরে এলেন আবদু রোজিক। বামন এই বিগ বসের প্রতিযোগী জানান, তাঁর উচ্চতায় নাকি অলৌকিক বৃদ্ধি হচ্ছে। বললেন, আমি সত্যিই খুব এক্সাইটেড।

Web Desk - ANB | Published : Apr 18, 2023 3:11 AM IST

বিগ বস ১৬-র অংশগ্রহণ কারী আবদু রোজিককে সকলেই চেনেন। তিনি এক সময় ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠেনষ বর্তমানে নিজের উচ্চতা নিয়ে খবরে এলেন আবদু রোজিক। বামন এই বিগ বসের প্রতিযোগী জানান, তাঁর উচ্চতায় নাকি অলৌকিক বৃদ্ধি হচ্ছে। বললেন, আমি সত্যিই খুব এক্সাইটেড।

আবদু রোজিক, বিগ বস ১৬-এ অংশ নিয়েছিলেন। বর্তমানে তিনি ক্লাউড নাইন-এ আছেন। আবদু রোজিকে দেখতে ৭ থেকে ৮ বছরের বাচ্চার মতো। কিন্তু, তিনি আসলে ১৯ বছর বয়সের এক যুবক। সম্প্রতি আবদু রোজিক জানান, আলহামদুলিল্লাহ, আমি অবশ্যই বড় হচ্ছি। এটা আমাকে অনেক সুখ দেয়। চিকিৎসকরা বলেছিলেন, আমি বাড়ব না। কারণ আমার শরীরে গ্রোথ হরমোনের ঘাটতি আছ। আমার বেড় ওঠার ০.১ -রও কম সুযোগ ছিল। কিন্তু মাশাল্লাহ আমি বড় হচ্ছি। এই অলৌকিক ঘটনাটি সত্যিই আমার জীবনে পরিবর্তন এনেছে।

তার উচ্চতা সম্পর্কে আরও বলেন আবদু রোজিক। তিনি বলেন, ঈশ্বরের রহমচে ৯৪ সেমি থেকে ১০০.৫ সেমি পর্যন্ত এমনকী আমার জুতোর আকার ২৪ থেকে ২৭ পর্যন্ত হয়েছে। আমি আমার ভক্দের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা সব সময় আমার জীবনের প্রতিটি ক্ষেত্রে আমার জীবনের প্রতিটি ক্ষেত্রে আমাকে সমর্থন করেছেন এবং প্রাথনা করেছেন এবং আমি বরাবরের মতোই আমার ভক্তদের ভালোবাসার বর্ষণ করতে থাকব।

এরই মধ্যে আবদু রোজিক এখন ড্রাইভিং শিখছেন। লাইসেন্সের জন্য আবাদেনও করেছেন। তিনি বলেন, আমি এখন সত্যিই খুব উত্তেজিত কারণ আমি ড্রাইভিং পছন্দ করি এবং আমার উচ্চতায় এই অবিশ্বাস্য বৃদ্ধির কারণে আমি কিছু দেশে ড্রাউভিং লাইসেন্সের জন্য আবেদন করার যোগ্য হয়েছি। আমি সত্যিই বিশ্বাস করি যে সমস্ত ইতিবাচক বার্তা, ভালোবাসা এবং সমর্থন আমি পেয়েছি। আমার প্রার্থনা মঞ্জুর হয়েছে।

তাজাকিস্তানের বিখ্যাত গায়ক হলেন আবদু রোজিক। বেশ কিছু হিট উপহারও দিয়েছেন তিনি দর্শকদের। আশ্চর্যজনক বিষয় তিনি কোনও দিন গান শেখেননি। বরং, তিনি শুনে শুনে গান গাওয়া শুরু করেন। গানের পাশাপাশি পেশায় তিনি মিক্সিড পার্শল আর্ট ফাইটারও। বাচ্চা ও বামনের প্রতিযোগিদের সঙ্গে ম্যাচ খেলেছেন। তিনি ভারতে প্রথম পরিচিতি পান অরিজিৎ সিং-র গাওয়া গান গেয়ে। এতনা সোনা গানটি গেয়েছিলেন আবদু রোজিক। তারপর দুবাইয়ের এক বলিউড ইভেন্টে ডাক আসে। তেমনই আবদু রোজিকের গলায় ‘এক লড়কি কো দেখা তো গানে’ খ্যাতি পান তিনি।

 

আরও পড়ুন

নো মেকআপ লুকে রিভার রাফটিং রচনা বন্দ্যোপাধ্যায়ের, উত্তাল ঢেউ সামলে তাক লাগিয়ে দিলেন এই অভিনেত্রী

হাসপাতালের খাটে শুয়ে ছবি পোস্ট করলেন মধুমিতা, জেনে নিন কী হল তাঁর

Ananya Pandey: সারা ও জাহ্নবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান অনন্যা পান্ডে, মনের ইচ্ছা জানালেন নায়িকা

Share this article
click me!