Stree 2: প্রকাশ্যে ছবি মুক্তির দিন, দেখে নিন কবে মুক্তি পাবে ‘স্ত্রী ২’ ছবিটি

শ্রদ্ধা, রাজকুমার তো বটেই দেখা যাচ্ছে অপশক্তি খুরানা, পঙ্কজ কাপুর ও অভিষেক ব্যনার্জিকে। ক্যাপশনে লেখেন, ও স্ত্রী, পরবর্তী সাল আনা। ওহ স্ত্রী ২ ফির আ গাই।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 1:11 PM IST

২০১৮ সালে ৩১ অগস্ট মুক্তি পেয়েছিল ‘স্ত্রী’। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি ও অন্যান্য স্টারের অভিনয় থেকে ছবির গল্প নজর কেড়েছিল সকলের। কমেডির মোড়কে এই হরর ছবিটি সে সময় ব্যপক সাফল্য পায়। ছবিতে রাজকুমার ও শ্রদ্ধার অভিনয় তো বটেই বাকি সকল তারকার অভিনয় নজর কেড়েছিল সকলের। এর মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। এবার সেই ছবির সাফল্যের পর ফের ‘স্ত্রী’-র সিক্যোয়েল তৈরির কথা ভাবছেন প্রযোজকেরা। শেষ পাওয়া তথ্য অনুসারে, তৈরি হচ্ছে‘স্ত্রী’-র সিক্যোয়েল। আর এই সিক্যোয়েল ছবিটি মুক্তি পাবে ২০২৪ সালে অগস্টে।

২০১৮ সালে ব্যপক সাফল্য পেয়েছিল ‘স্ত্রী’। সেই সাফল্যের পর ফের তৈরি হচ্ছে ‘স্ত্রী’-র সিক্যোয়েল। এই ছবি প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রদ্ধা ও রাজকুমার। একটি ভিডিও এসেছে প্রকাশ্যে। সেখানে দেখা শ্রদ্ধা, রাজকুমার তো বটেই দেখা যাচ্ছে অপশক্তি খুরানা, পঙ্কজ কাপুর ও অভিষেক ব্যনার্জিকে। ক্যাপশনে লেখেন, ও স্ত্রী, পরবর্তী সাল আনা। ওহ স্ত্রী ২ ফির আ গাই।

সে যাই হোক, ফের আসছে এই কমেডি হরর ছবি। স্ত্রী ২-র ঘোষণার পর থেকে এই ছবি নিয়ে দর্শক মনে আশা তৈরি হয়েছে। স্ত্রী ছবিটি সে সময় ব্যপক সাফল্য পায়। ছবিতে ভুতের চরিত্রে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরকে। তবে, ছবির শেষ দৃশ্যে তা জানা যায়। তবে, ছবির শুরু থেকে শেষ সম্পূর্ণটা জুড়ে ছিল কমেডি। হাসির মোড়কে কীভাবে একটি ভয়ের কাহিনি ফুটিয়ে তোলা যায়, তা এই ছবি নজির রেখে গিয়েছে।

২০১০ সালে তিন পাটি ছবি দিয়ে বলিউডে পা রাখেন শ্রদ্ধা। তবে, আশিকি ২ ছবিটি তাকে পরিচিক দেয়। ২০১৩ সালে মুক্তি পায় আশিকি ২। এর পরো গোরি তেরে পয়েরা মে ছবিতে অভিনয় করেন শ্রদ্ধা। এরপরের বছর মুক্তি পায় এক ভিলেন। তারপর হায়দার, এবিসিডি ২-র মতো ছবিতে অভিনয় করেন। এর পর মুক্তি পায় বাগি। এখানে একেবারে ভিন্ন চরিত্রে দেখা যায় শ্রদ্ধাকে। ২০১৬ সালে মুক্তি পায় আ ফ্লাইং জাট। এরপর রক অন ২, হাউ গার্লফ্রেন্ড, হাসিনা পারকার, নওয়াবজাগে ও স্ত্রী ছবিতে অভিনয় করেন। তারর সাহো, ছিছোড়ে ছবিতে দেখা যায় শ্রদ্ধাতে। ২০২০ সালে মুক্তি পায় স্ট্রিট ডান্সার। সে যাই হোক, এবার মুক্তি পেতে চলেছে, স্ত্রী ২।

 

আরও পড়ুন

ভালো স্বামী হতে আরও শিখতে হবে, বিবাহবার্ষিকীতে এমনই জানালেন রণবীর, জেনে নিন কেন

আরিয়ান খানের গোপন কথা ফাঁস করলেন পলক, দেখে নিন কী বললেন শ্বেতার কন্যা

নববর্ষ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল সেনগুপ্ত পরিবার, দীপা-সূর্যের সম্পর্কে এল নতুন মোড়

Share this article
click me!