ঋষভ শেঠির ছবি কান্তারা'র আপডেট, 'ছবির সিক্যুয়েল নয় আসবে প্রিক্যুয়েল যা প্রথম অংশের চেয়েও আকর্ষণীয়'

'কান্তারা' ছবির ১০০ দিন পূর্ণ করার এই বিশেষ উপলক্ষ্যে আমি ঘোষণা করছি কান্তরা টু-এর প্রিক্যুয়েল। আপনি যা দেখেছেন তা আসলে পার্ট টু, পার্ট ওয়ান আগামী বছর আসবে।''

deblina dey | Published : Aug 13, 2023 5:25 AM IST / Updated: Aug 13 2023, 11:25 AM IST

অভিনেতা ঋষভ শেঠির ব্লকবাস্টার ছবি 'কান্তারা' ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে। 'কান্তারা' এখনও পর্যন্ত বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছে। এখন এই ছবির প্রিক্যুয়েল 'কাঁটারা টু' শিগগিরই আসতে চলেছে। 'কান্তারা'-এর প্রযোজনা প্রতিষ্ঠান হোমবল ফিল্মস বিষয়টি নিশ্চিত করেছে। ঋষভ শেঠিও 'কান্তারা টু'-এ প্রধান ভূমিকায় অভিনয় করবেন এবং তিনি পরিচালনার দায়িত্বও সামলাবেন। পরিচালক ঋষভ শেঠি ছবির সিক্যুয়েল নয়, প্রিক্যুয়েল নিয়ে কাজ করছেন।

ছবিটির সাফল্য দেখে নির্মাতারা সম্প্রতি ছবিটির প্রিক্যুয়েল ঘোষণা করেছেন। তারা বলেছেন, ''সিক্যুয়েল ঘোষণা করে, আমরা অত্যন্ত আনন্দিত এবং সকলের প্রতি কৃতজ্ঞ যারা কান্তারায় এত ভালবাসা এবং সমর্থন করেছেন এবং এই যাত্রাকে এগিয়ে নিয়ে গেছেন। 'কান্তারা' ছবির ১০০ দিন পূর্ণ করার এই বিশেষ উপলক্ষ্যে আমি ঘোষণা করছি কান্তরা টু-এর প্রিক্যুয়েল। আপনি যা দেখেছেন তা আসলে পার্ট টু, পার্ট ওয়ান আগামী বছর আসবে।''

 

 

ছবির বাজেট-

বিজয় কিরাগান্দুর 'কান্তারা টু'-এর বাজেট নিয়েও কথা বলেছেন এবং বলেছেন যে প্রিক্যুয়েলের বাজেট 'কান্তারা'-এর চেয়ে বেশি হবে। আমরা আপনাকে বলি যে হোমবল স্টুডিওস সম্প্রতি আগামী পাঁচ বছরে ফিল্ম এবং ওয়েব সিরিজে ৩০ বিলিয়ন বিনিয়োগের কথা বলেছিল। এই পরিস্থিতিতে, এটা স্পষ্ট যে 'কান্তার টু'ও একটি দুর্দান্ত ছবি হতে চলেছে।

 

 

মুক্তির তারিখ-

একটি সাক্ষাত্কারের সময়, বিজয় আরও বলেছিলেন যে 'ঋষভ বর্তমানে চলচ্চিত্র সম্পর্কিত গবেষণায় ব্যস্ত। টিম প্রিক্যুয়েলের শুটিংয়ের জন্য প্রস্তুতি সবে শুরু হয়েছে, কারণ ছবির একটি অংশের শুটিংয়ের জন্য বর্ষাকাল প্রয়োজন। বিজয় কিরাগান্দুর জানান, আগামী বছরের এপ্রিল বা মে মাসে তিনি এই ছবিটি মুক্তি করতে পারেন। এর পাশাপাশি এটিকে প্যান ইন্ডিয়া স্তরে মুক্তি দেওয়ার প্রস্তুতিও রয়েছে। কান্তারা টু ছবির প্রিক্যুয়েলটি বিজয় কিরাগান্দুর এবং চালুভে গৌড়া দ্বারা প্রযোজনা করবেন হোম্বালে ফিল্মসের অধীনে। দর্শকদের মধ্যে এই ছবির ক্রেজ দেখে হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায়ও মুক্তি পায়। এর আগে এটি কন্নড় ভাষায় মুক্তি পেয়েছিল।

 

Share this article
click me!