কী কী দিয়ে তৈরি হয়েছে দেবী, একরত্তি মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনে রেসিপি শেয়ার করলেন বিপাশা-করণ

সন্তান জন্মের পরই সদ্যোজাতর প্রথম ছবি নেটমাধ্যমে শেয়ার করলেন বিপাশা বসু। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। করণের কোলে রয়েছেন ছোট্ট দেবী। নরম কম্বলে মোড়া, মাথায় টুপি পরে দেখা গিয়েছে দেবীর একঝলক।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 7:15 AM IST / Updated: Nov 26 2022, 12:51 PM IST

২ সপ্তাহ পেরোয়নি,গত ১২ নভেম্বর মেয়ের মা হয়েছেন বিপাশা বসু। এর মধ্যে একরত্তি দেবীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও নিরাশ করার পাত্রী নন। সম্প্রতি মেয়ে দেবীর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। সদ্যই মা হয়েছেন বলি অভিনেত্রী বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। ৪৩ বছরে বিপাশার বাড়িতে আগমণ হয়েছে দেবীর।

একরত্তিকে কার মতো দেখতে হয়েছে, তার ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।এবার সেই ইচ্ছাও পূরণ করলেন বিপাশা। সন্তান জন্মের পরই সদ্যোজাতর প্রথম ছবি নেটমাধ্যমে শেয়ার করলেন বিপাশা বসু। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। করণের কোলে রয়েছেন ছোট্ট দেবী। নরম কম্বলে মোড়া, মাথায় টুপি পরে দেখা গিয়েছে দেবীর একঝলক। তবে মেয়ের মুখ সাদা হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন বিপাশা । পরম স্নেহের সঙ্গে মেয়েকে দেখছেন বিপাশা ও করণ। এই ছবি যেমন ভাইরাল হয়েছে। তেমনই ছবির ক্যাপশনও নজর কেড়েছে ভক্তদের।

 

 

 

একরত্তি মেয়ের ছবি শেয়ার করে মিষ্টি বেবি এঞ্জেল তৈরির রেসিপিও শেয়ার করেছেন বিপাশা বসু। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছে কীভাবে তৈরি হয়েছে তাদের দেবী। মাত্র কয়েকটি পয়েন্টে পুরো ব্যাখ্যা করেছেন। বলি নায়িকা লিখেছেন,দেবদূতের মতো মিষ্টি শিশুর তৈরির জন্য আমাদের রেসিপি। প্রথম- কাপের এক চতুর্থাংশ তুমি। দ্বিতীয়- এক চতুর্থাংশ আমি। তৃতীয়- বাকি হাফ কাপ মায়ের ভালবাসা এবং আশীর্বাদ। চতুর্থ- ম্যাজিক এবং যা কিছু ভাল সব উপরের দিকে থাকবে। পঞ্চম - রামধনু নির্যাস, ইউনিকর্ন, পিক্সি ডাস্ট, যা কিছু স্বর্গীয় সব কিছু উপরে ছড়িয়ে দিতে হবে। ষষ্ঠ- সবশেষে সিজনিংয়ে স্বাদমতো সবরকম মিষ্টি এবং ভাল জিনিস উপর দিয়ে ছড়িয়ে নিতে হবে। ঠিক এই ভাবেই পৃথিবীর আলো দেখেছে তাদের আদরের দেবী। রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পছন্দ করেন না বিপাশা বসু। মেয়ের জন্মের পরই সদ্যোজাত ছবি তো শেয়ার করেছিলেন পাশাপাশি মেয়ের নাম কী রেখেছেন তা ও খোলসা করেছিলেন বিপাশা বসু। ফুটফুটে দুটো পা নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন বিপাশা। যেখানে লেখা ছিল,১২-১১-২০২২ সন্তানের জন্মের তারিখ এবং একরত্তির নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। মায়ের ভালবাসা ও আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, সে ঐশ্বরিক। নতুন অতিথিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিপাড়ার তারকারা। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিয়ের ছয় বছরের মাথাতেই মা হলেন বিপাশা বসু। ৪৩ বছরে সন্তানের মা হলেন বিপাশা বসু। বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। মেয়ে হওয়ার খবরে সকলেই খুশি। বাবা হওয়ার আনন্দে আপ্লুত করণ সিং গ্রোভার।

আরও পড়ুন-

মা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

মাত্র ৩০ মিনিটের ফ্যাট বার্নিং কার্ডিও ওয়ার্কআউট, নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন বিপাশা বসু

ফুটফুটে কন্যা 'দেবী'কে নিয়ে বাড়ি ফিরলেন বিপাশা, মেয়েকে কোলে নিয়ে পাপা করণের সঙ্গে পোজ নতুন মায়ের

 

 

Share this article
click me!