বিকিনি ব্রা-তে উন্মুক্ত সুডৌল স্তনের একাংশ, সোশ্যাল মিডিয়ায় হট পোজ দিতেই চরম বিপাকে গায়িকা নেহা ভাসিন

জনপ্রিয় গায়িকা নেহা ভাসিন সম্প্রতি বিনোদন খবরের শিরোনামে রয়েছেন দর্শকদের থেকে ট্রোলিংয়ের জেরে। গায়িকার বিকিনি ফটোশুটে অসন্তোষ প্রকাশ ভক্তদের।

Web Desk - ANB | Published : Nov 26, 2022 6:53 AM IST

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস খ্যাত বলিউড গায়িকা নেহা ভাসিন সম্প্রতি প্রায়শই বিনোদন খবরের লাইমলাইটে জায়গা করে নিয়েছেন। কখনো গায়িকার জন্মদিনের ফটো কিংবা ভিডিওতে তো কখনো বিকিনি ফটোশুটে দর্শকদের নজর কাড়ছেন গায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গায়িকার বিকিনি পোজে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নেহা ভাসিনকে দেখা যায় বিকিনি পরণে হট পোজ দিতে।

 

 

নেহা ভাসিন ইনস্টাগ্রামে বিকিনি পরনে একটি হাঁটার ভিডিও পোস্ট করেছেন যেখানে ভিডিওর ব্যাকগ্ৰাউন্ড গানে রয়েছে রিহানার গান। তিনি একটি ব্লু-টিল ডোরাকাটা বিকিনি সেট পরেছেন, যা দেখে বেশ ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি। কিছু নেটিজেন তার টাইমলাইনে এ নিয়ে অভিযোগ করেছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে বলেন, তিনি নাটক করছেন, তিনি পর্ণ তারকা থেকে কম নন, যেখানে তিনি একজন পপ তারকা। অন্যদিকে এক ব্যবহারকারী বলেছেন, এটা করার দরকার নেই। আপনি আপনার সংবেদনশীল ভয়েসের জন্য পরিচিত, শরীর দেখানোর জন্য নয়। দয়া করে আপনার স্বাধীনতার নামে আপনার শালীনতাকে বলি দেবেন না।

 

 

জন্মদিনের পার্টিতে বোল্ড পোশাক পরেও নেহা ভাসিন সম্প্রতি ট্রোলড হয়েছেন। উন্মুক্ত ব্রালেটে উঁচু উরু ফ্লন্টস করতেই দর্শকদের ক্ষোভে পড়েন তিনি। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন রশ্মি দেশাই, উমর রিয়াজ, রাজীব আদাতিয়া, জিশান খান, নিশান্ত ভাট, হিমেশ রেশমিয়া সহ আরও অনেকে।

২০২১ সালে, নেহা ভাসিন তার 'উট পতঙ্গী' গানের জন্য টাইমস স্কয়ার বিলবোর্ডে একটি জায়গা পেয়েছিলেন। সেসময় স্পটিফাই-এ মাসের সেরা শিল্পী হিসেবে চিহ্নিতও হয়েছিলেন। তিনি হিন্দি, তেলেগু এবং পাঞ্জাবিতে ধুঙ্কি, চাশনি, পানি রবি দা এবং জাগ ঘুমেয়া সহ বেশ কয়েকটি হিট গান গেয়েছেন।

আরও পড়ুন

ফ্লোরাল বিকিনিতে সুপারবোল্ড সারা, সাগরপাড় থেকে কাকে বার্তা দিচ্ছেন সইফ কন্যা, জুটল 'চালাক'-এর তকমা

বিকিনি পরনে সুস্পষ্ট অ্যাবস, সারার হট পোজেই দিশেহারা দর্শকেরা, দেখুন অভিনেত্রীর ৮টি বিকিনি লুক

ভারতীয় সেনাকে কটুক্তি করতেই চরম বিপাকে রিচা, অভিনেত্রীর নামে মামলা দায়ের করলেন অশোক পন্ডিত

Share this article
click me!