মায়ের আঙুল শক্ত করে আকড়ে ধরেছে একরত্তি, মেয়ে দেবীর মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন বিপাশা

গত ১২ নভেম্বর মেয়ের মা হয়েছেন বিপাশা বসু। এর মধ্যে একরত্তি দেবীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও নিরাশ করার পাত্রী নন। সম্প্রতি মেয়ে দেবীর ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা । 

Web Desk - ANB | Published : Dec 3, 2022 5:49 AM IST

সদ্যই মা হয়েছেন বলি অভিনেত্রী বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান। ৪৩ বছরে বিপাশার বাড়িতে আগমণ হয়েছে দেবীর। মেয়ের বয়স সবেমাত্র ২০ জদিন। আপতত মেয়েকে নিয়ে পুরো দিন কাটছে বিপাশার। মেয়েকে সামলাতে সামলাতেই দিন কাটছে, রাতের ঘুম উড়েছে বিপাশার, তবু ক্লান্তি নেই ,শরীরে। মেয়ে হওয়ার পর পুরো জীবনটাই যেন মুহূর্তে বদলে গিয়েছে বিপাশার। জীবনের নতুন অধ্যায় তাড়িয়ে উপভোগ করছেন বলিউডের নতুন মা।

গত ১২ নভেম্বর মেয়ের মা হয়েছেন বিপাশা বসু। এর মধ্যে একরত্তি দেবীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও নিরাশ করার পাত্রী নন। সম্প্রতি মেয়ে দেবীর ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। তবে মেয়ের ছবি এখনই ফাঁস করতে চান না বিপাশা। তাই মেয়ের মুখ স্টিকার দিয়ে ঢেকে সেই ছবি শেয়ার করছেন বিপাশা বসু। সম্প্রতি মেয়ের নতুন ছবি শেয়ার করলেন বিপাশা।

বিপাশার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ঘন নীল রঙের পোশাক পরে শুয়ে রয়েছেন দেবী। মায়ের বুড়ো আঙুল শক্ত করে ধরে রয়েছে একরত্তি কন্যা। ছবির ব্যাকগ্রাউন্ডে ক্রিস্টান পেরির একটি গানও শেয়ার করেছেন বিপাশা বসু। যেখানে লেখা রয়েছে, বিপস, ইউ আর মাই সানসাইন। যা দেখা মাত্রই ভালবাসা উজাড় করে করে দিয়েছেন ভক্তরা। একরত্তিকে কার মতো দেখতে হয়েছে, তার ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। কিছুদিন আগেও দেবীর ছবি শেয়ার করেছিলেন বিপাশা। করণের কোলে ছিল ছোট্ট দেবী। নরম কম্বলে মোড়া, মাথায় টুপি পরে দেখা গিয়েছিল দেবীকে। তবে মেয়ের মুখ সাদা হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে দিয়েছিলেন বিপাশা । পরম স্নেহের সঙ্গে মেয়েকে দেখছেন বিপাশা ও করণ। রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পছন্দ করেন না বিপাশা বসু। মেয়ের জন্মের পরই সদ্যোজাত ছবি তো শেয়ার করেছিলেন পাশাপাশি মেয়ের নাম কী রেখেছেন তা ও খোলসা করেছিলেন বিপাশা বসু। ফুটফুটে দুটো পা নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন বিপাশা। যেখানে লেখা ছিল,১২-১১-২০২২ সন্তানের জন্মের তারিখ এবং একরত্তির নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। মায়ের ভালবাসা ও আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, সে ঐশ্বরিক। নতুন অতিথিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিপাড়ার তারকারা। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিয়ের ছয় বছরের মাথাতেই মা হলেন বিপাশা বসু। ৪৩ বছরে সন্তানের মা হলেন বিপাশা বসু। বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। মেয়ে হওয়ার খবরে সকলেই খুশি। বাবা হওয়ার আনন্দে আপ্লুত করণ সিং গ্রোভার।

Share this article
click me!