‘OMG 2’ নিয়ে মুখ খুললেন অক্ষয়, স্কুল কর্তৃপক্ষের কাছে করলেন এক বিশেষ দাবি

অক্ষয়কে বলতে শোনা গেল, ওএমজি ২ প্রতিটি স্কুলে দেখানো উচিত। অর্থাৎ তিনি মনে করেন, এই ছবির বিষয়বস্তু বাচ্চাদের কাছে পৌঁছে যাওয়া প্রয়োজন।

Sayanita Chakraborty | Published : Aug 14, 2023 1:34 AM IST

দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল ‘OMG 2’। এবার সেই ছবি নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার। সদ্য ভাইরাল হয়েছে অক্ষয়ের একটি ভিডিও। সেখানে অক্ষয়কে বলতে শোনা গেল, ওএমজি ২ প্রতিটি স্কুলে দেখানো উচিত। অর্থাৎ তিনি মনে করেন, এই ছবির বিষয়বস্তু বাচ্চাদের কাছে পৌঁছে যাওয়া প্রয়োজন।

এদিকে অভিনেতার বিরুদ্ধে অভিযগো ওঠে, ওএমজি তে হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন অক্ষয় কুমার। আর সেই প্রেক্ষিতে সবক শেখাতে ভয়ঙ্কর ঘোষণা করে আগ্রার হিন্দু সংগঠন। তারা বলেন, কেউ অক্ষয়কে থুতু ছেটালে ও চড় মারলে ১০ লক্ষ টাকা পুরস্কার পাবেন সেই ব্যক্তি। এমন ঘোষণায় তোলপাড় হয় সেট দুনিয়া। গর্জে ওঠে তার ভক্তরা।

সেন্সার বোর্ডে মুক্তির পর বাধা পেয়েছিল ছবিটি। মুক্তির পরই ছবির আয় নজর কাড়ল সকলের। রিপোর্ট অনুসারে, ৯.৫০ কোটি আয় করল ছবিটি। বলিউড ছবি দখল করল ৩৭.৫৩ শতাংশ স্থান।

ছবির কেন্দ্রে এক শিব ভক্তের কাহিনি। কান্তি শরণ মুদগলে শিবের ভক্ত। সে শিবের নিত্য পুজারী। নিজের ছেলেকে নিয়ে পড়েছেন বিপদে। তাঁর ছেলে এমন এক কান্ড ঘটিয়েছে স্কুলে যে তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়। এরপর সে জড়ায় আইনী মামলায়। স্কুলের নামে মামলা করেন কান্তি। এই মামলা নিয়ে কোর্টে গিয়েছে। কোর্টে তাঁর সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছে ইয়ামি গৌতমকে। কান্তি শরণ মুদগলকে বিপদ থেকে রক্ষা করতে স্বর্গ থেকে এলেন শিবের দূত। ভক্তের বিপদ দেখে দূত পাঠালেন শিব। আর শিবের দূত হিসেবে মর্ত্যে হাজির হলেন অক্ষয়। সে কীভাবে শিব ভক্তকে রক্ষা করবে তা নিয়ে ছবিটি।

ছবিটি মুক্তির আগে বিস্তর বিতর্কে জড়িয়েছিল। ২৭টি দৃশ্য নিয়ে আপত্তি ওঠে। কাঁট-ছাঁট ও পরিবর্তনের পর ‘এ’ সার্টিফিকেট নিয়ে মুক্তি পায় ছবিটি। যা নিয়ে আপত্তি ছিল ছবির তারকাদের। এদিকে, ছবির আয় দেখালো আশার আলো।

OMG ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। OMG মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। OMG ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার তিনি দেখা দেবেন শিবের অবতারে। এটি নিয়ে দর্শকদের আশা রয়েছে তুঙ্গে।এখন দেখার ছবিটি আর কত সফল হয়।

 

আরও পড়ুন

Dev : কলকাতার একাধিক হলের সামনে ঝুলছে হাউসফুল বোর্ড, ব্যোমকেশের সাফল্যে আপ্লুত দেব

'গদর ২' এর বিশেষ স্ক্রিনিংয়ে এক ফ্রেমে সানি দেওল, এষা দেওল ও ববি দেওল

Ankita Lokahnde : পিতৃহারা অঙ্কিতা লোখান্ডে, শেষকৃত্যে শ্মশান ঘাটে শোকাহত অভিনেত্রী

Share this article
click me!