Sanjay Dutt: শ্যুটিং সেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত, মাথায় পড়ল সেলাই

জুলাই মাসেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। এই ছবিতে রাম পোথিনেনির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সঞ্জয়। তামিল, তেলেগু, হিন্দি, মালায়লম, ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। এই ছবির কাজ করতে গিয়েই আহত হলেন নায়ক।

Sayanita Chakraborty | Published : Aug 15, 2023 1:46 AM IST

ফের খাবার খবর সঞ্জয় ভক্তদের জন্য। শ্যুটিং সেটে গুরুতর আহত হলেন সঞ্জয় দত্ত। ব্যাংককে শ্যুটিং করতে গিয়ে ঘটে এই বিপত্তি। সেখানে চলছে পুরী জগন্নাধ প্রযোজিত ‘ডবল ইসস্মার্ট’-র শ্যুটিং। জুলাই মাসেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। এই ছবিতে রাম পোথিনেনির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সঞ্জয়। তামিল, তেলেগু, হিন্দি, মালায়লম, ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। এই ছবির কাজ করতে গিয়েই আহত হলেন নায়ক।

জানা গিয়েছে, গত সপ্তাহে একটি গুরুত্বপূর্ণ অ্যাকশন সিক্যুয়েন্সের শ্যুটিং করছিলেন। তলোয়ার নিয়ে লড়াই করতে হয়েছিল তাঁকে এই সময় আচমকা চোট পান অভিনেতা। মাথায় চোট পান। বেশ কয়েকটি সেলাই হয়। চোটের কারণ হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। তবে, তেমন আঘাত পাননি বলে জানা যায়। হাসপাতাল থেকে ফিরে ফের শ্যুটিং-এ যোগ দেন অভিনেতা।

তবে, এই প্রথম নয়। এর আগেও একাধিক ছবির কাজ করতে গিয়ে আহত হন সঞ্জয় দত্ত। কদিন আগে শোনা যায়, কন্নড় ছবি কেডি-র শ্যুটিং করার সময় সেই শ্যুটিং সেটেই বোমা ফাটে। এতে গুরুতর আহত বলিউড অভিনেতা। কনুই ও মুখে চোট লাগে।

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল শ্যুটিং। সেই অ্যাকশন দৃশ্যেরই কাজ করতে গিয়ে ঘটে বিপত্তি। ফাইট মাস্টার রবি বর্মা উপস্থিত ছিলেন সেখানে। তিনি পরিচালনা করছেন সেই দৃশ্য। এই সময় হঠাৎ বোমা ফাটে। এতে আহত হন সঞ্জয় দত্ত। তৎক্ষণাত চিকিৎসার ব্যবস্থা করা হয়। দুর্ঘটনার কারণে স্থগিত হয় ছবির কাজ। এই খবর মুহূর্তে ভাইরাল হয়। তবে, পরে সঞ্জয় জানান তা ভুয়ো খবর ছিল। সেটে কোনও বিস্ফোরণ ঘটেনি।

তবে, বর্তমানে মাথায় চোট পেয়েছেন অভিনেতা। আপাতত সকলেই সঞ্জয় দত্তের আরগ্য কামনা করছেন। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠুক এটাই সকলের কাম্য।

এদিকে শীঘ্রই বিখ্যাত পঞ্জাবি গায়ক অভিনেতা গ্রিপ্পি গ্রিওয়াল (Grippy Grewal)-র সঙ্গে কাজ করবেন সঞ্জয়। গ্রিপ্পি কদিন আগে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন। যেখানে সঞ্জয়ের সঙ্গে দেখা যায় তাঁকে। সঞ্জয়ের পরনে ছিল সাদা কুর্তা ও পায়জামা। আর গ্রিপ্পি পরেছিলেন প্রিন্টেড শার্ট। এই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়। সঙ্গে ক্যাপশনে লেখেন, পঞ্জাবে স্বাগত সঞ্জয় পাজি। আপনার সঙ্গে কাজ করতে পেরে বেশ আনন্দিত।

 

আরও পড়ুন

Gadar 2: সোমবার ছবির আয় হল ৩০ কোটি, রইল সানি দেওল ও আমিশা অভিনীত ‘গদর ২’ ছবির আয়ের হিসেব

স্বাধীনতা দিবসের গান 'ইয়ে দেশ' নিয়ে আশাবাদী বিক্রম ঘোষ, রইল গানের ভিডিও

হাতে টর্চ নিয়ে জঙ্গলে কোয়েল! ধরা পড়বে শিকারিরা? 'জঙ্গলে মিতিন মাসি' পোস্টার লঞ্চ

Share this article
click me!