লেহেঙ্গায় ঠিকরে বেরোচ্ছে দ্যুতি, গলায় জ্বলজ্বল করছে মঙ্গলসূত্র, রিসেপশন লুকে স্বরাকে দেখে চোখ সরছে না ফাহাদের

বলিউডের চর্চিত অভিনেত্রী স্বরা ভাস্করকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে সেরে সকলকে যেমন চমকে দিয়েছেন স্বরা। ঠিক তার একমাস পরে ১৬ মার্চ রিসেপশন পার্টিতে চমক দিলেন স্বরা ভাস্কর -ফাহাদ আহমেদ।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 4:31 AM IST

18

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বলি অভিনেত্রী স্বরা ভাস্কর। প্রেমের মাসেই কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধে সকলকে চমকে দিয়েছেন স্বরা। হঠাৎ করেই বিয়ের খবর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছেন স্বরা। দিনকয়েক আগেই যাকে ভাই বলে ডাকতেন,তার গলায় মালা দিয়েছেন স্বরা।

28

 বলি অভিনেত্রী স্বরা ভাস্কর সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের খবর ঘোষণা করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। স্বরা বিয়ের খবরে উত্তাল নেটদুনিয়া। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়। চলতি বছরেই সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে সারেন স্বরা ভাস্কর। তবে একথা এতদিন গোপনেই রেখেছিলেন স্বরা। 

38


আইনি মতে বিয়ে সেরে স্বরা জানিয়েছিলেন, পরিকল্পনা মতো চলতি মাসেই সমস্ত অনুষ্ঠান সেরে আবারও ফাহাদ আহমেদের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্বরা।  ঠিক সেইমতো দিল্লিতে নিজের দাদু ও দিদিমার বাড়িতে পরিবারের সকল সদস্যদের নিয়ে নিয়ম মেনে বিয়ে সারলেন স্বরা ভাস্কর।

48

গাঢ় রানি রঙের ভারী জরির কাজ করা লেহেঙ্গা, স্লিভলেস ব্লাউজ, ম্যাচিং ওড়না, গলায় জরোয়ার সেট পরেছিলেন স্বরা ভাস্কর। গলায় জ্বলজ্বল করছে মঙ্গলসূত্র। রিসেপশনে স্বরা রূপের জেল্লা যেন ঠিকরে বেরোচ্ছে। ফাহাদের পরনে ছিল ঘিয়ে রঙের কাজ করা শেরওয়ানি ও সাদা পাজামা। ফুল দিয়ে সাজানো হয়েছিল রিসেপশনের জায়গা। নববধূ স্বরা ও ফাহাদ ছবিতে একসঙ্গে পোজ দিয়েছেন। কখনও ক্যামেরায়, কখনও আবার একে অপরের দিকে তাকিয়ে ছবিতে পোজ দিয়েছেন স্বরা ও ফাহাদ।

58

স্বরা ও ফাহাদের রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী  অরবিন্দ কেজরিওয়াল। নতুন বরও কনের পাশে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল।

68

স্বরা ও ফাহাদের রিসেপশনে আত্মীয় ও বন্ধু-বান্ধব ছাড়াও উপস্থিত ছিলেন রাজনীতি ও বিনোদন জগতের একাধিক ব্যক্তিত্ব। নবদম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বলি অভিনেত্রী জয়া বচ্চন।

78

স্বরা ও ফাহাদের বিয়ের আমন্ত্রণে উপস্থিত ছিলেন রাহুল গান্ধী। ভিন্নধর্মী ফাহাদকে বিয়ে করে সম্প্রীতির বার্তা দিয়েছেন স্বরা। বিপ্লব ও প্রেমের যুগলবন্দিতে আমন্ত্রণপত্র সাজিয়েছিলেন নবদম্পতি।
 

88

১৬ মার্চ অনুষ্ঠিত হয়ে গেল স্বরা ও ফাহাদের রিসেপশন পার্টি। বিয়ের নানা অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বরা নিজেই। বৃহস্পতিবার দিল্লিতে ফাহাদ ও স্বরা রিসেপশনের আয়োজন করা হয়েছিল। বিয়ের ছবি দিয়ে যেমন ভক্তদের চমকে দিয়েছেন, তেমনই রিসেপশনের ছবিতেই চমক দিয়েছেন স্বরা ভাস্কর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos