দুর্গাপুজোর ফ্যাশন-কেমন সাজলেন বলি ডিভারা! শাড়ির আধুনিকতায় টেক্কা দিলেন একে অন্যকে, দেখুন ছবি

দুর্গা পুজোর উৎসব শুরু হয়ে গিয়েছে রাজ্য জুড়ে। শুরু হয়ে গিয়েছে প্যাণ্ডেল হপিং থেকে নতুন জামা কাপড় পরার ব্যস্ততা। এই উৎসবে কেমন সাজছেন বলিউড তারকারা! দেখে নিন শিল্পা শেট্টি থেকে শ্রদ্ধা কাপুররা ঐতিহ্যবাহী পোশাকে ঝলমল করলেন কীভাবে। 

Parna Sengupta | Published : Oct 6, 2024 7:33 PM IST

17

ক্যাটরিনা কাইফ, শিল্পা শেঠি, কৃতি শ্যাননকে শাড়িতে ঝলমল করতে দেখা গেল নবরাত্রিতে। তালিকায় ছিলেন শ্রদ্ধা কাপুর, রাশমিকা মন্দানাও। তাঁরা নজর কাড়লেন ট্র্যাডিশনাল সালোয়ার স্যুটে। এক ঝলকে দেখে নিন তাঁদের ছবি।

27

ফ্লোরাল প্রিন্টের শাড়িতে নজর কেড়েছেন মাধুরী দীক্ষিত। সবুজ, বেগুনি এবং লাল রঙের সংমিশ্রণে তৈরি এই শাড়িটি ধক ধক গার্লের সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে। এর সাথে ঝোলানো ঝুমকা পরেছেন মাধুরী।

37

ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা একটি অনুষ্ঠানে ঝলমলে সালোয়ার স্যুট পরেছিলেন, যা উৎসবের আমেজকে আরও বাড়িয়ে তুলেছে।

47

অভিনেত্রী কৃতি শ্যানন তরুণ তাহিলিয়ানির ডিজাইন করা একটি অত্যন্ত সুন্দর শাড়ি পরেছিলেন। সূচিকর্মে সমৃদ্ধ এই শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ পরে তাঁকে নববধূর মতো ঝলমলে দেখাচ্ছিল। এই ব্লাউজের হাতায় ঝুলন্ত মণির নকশা তার সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে। এর সাথে তিনি লাল রঙের নেকলেস পরেছিলেন।

57

অভিনেত্রী ক্যাটরিনা কাইফও তরুণ তাহিলিয়ানির ডিজাইন করা শাড়ি পরেছিলেন, লাল এবং হালকা কমলা রঙের সংমিশ্রণে তৈরি এই শাড়িটি তার সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে। এর সাথে তিনি সোনার ঝুমকা এবং সোনার বালা পরেছিলেন।

67

ম্যাঙ্গালোর সুন্দরী শিল্পা শেঠি উৎসবের দিনে শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পরেছিলেন। সূচিকর্মে সমৃদ্ধ ব্লাউজের সাথে তিনি হালকা নীল রঙের শাড়ি পরেছিলেন, এই শাড়ির বর্ডারে তোরণের মতো নকশা ছিল। 

77

স্ত্রী-২ সিনেমার সাফল্যের আনন্দে থাকা শ্রদ্ধা কাপুর হলুদ রঙের সালোয়ার স্যুটে তার চিরাচরিত সিম্পল লুকে ঝলমলে। সিম্পল লুকেও ঝলমলে থাকা যায়, তা শ্রদ্ধা দেখিয়ে দিয়েছেন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos