আবার চর্চায় রেখা, বলিউড সুন্দরীর লিভ-ইন সম্পর্ক নিয়ে গুঞ্জন আরব সাগরের তীরে

বলিউডের প্রবীণ অভিনেত্রী রেখা সম্পর্কে নিত্যনতুন খবর প্রকাশিত হতে থাকে। অমিতাভের প্রেমে রেখা জীবন কাটাচ্ছেন ভেবে যারা অবাক হয়েছিলেন, তাদের জন্য রয়েছে আরও চমক। রেখা নাকি লিভ ইন করছেন! কিন্তু কার সাথে? বিস্তারিত জানতে পড়ুন। 
 

Saborni Mitra | Published : Oct 4, 2024 11:57 AM IST

বলিউডের ফ্যাশন আইকন অভিনেত্রী রেখা (Bollywood fashion icon Actress Rekha) সম্পর্কে অনেক কিছুই জানা যায়। ৬৯ বছর বয়সেও ২০ বছরের তরুণীকে রূপে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। রেখার পোশাক, তাঁর ফিটনেস দেখে মুগ্ধ হন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। রেখা যেখানেই যান, নতুন একটা ভাইব্রেশন তৈরি হয়। কিন্তু রেখার জীবনে সুখ কখনোই স্থায়ী হয়নি। প্রেমিক হারিয়েছেন, বিয়ের পর স্বামী আত্মহত্যা করেছেন। এরপর রেখা একা জীবন কাটাচ্ছেন বলেই ধারণা সকলের। কিন্তু রেখা একা নন, লিভ ইন (Live in) করছেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এর কারণ, রেখা দ্য আনটোল্ড স্টোরি (Rekha The Untold Story)।

রেখার জীবনী লিখেছেন লেখক ইয়াসির উসমান। বইটির নাম রেখেছেন রেখা দ্য আনটোল্ড স্টোরি। এই বইয়ে রেখার ব্যক্তিগত জীবনের অনেক অজানা তথ্য উঠে এসেছে। সেখানেই ইয়াসিন উসমান দাবি করেছেন, রেখা লিভ ইন করছেন। শুধু তাই নয়, রেখা কার সাথে লিভ ইন করছেন, তাও লিখেছেন তিনি।

Latest Videos

 

রেখা দ্য আনটোল্ড স্টোরি বইয়ে বলা হয়েছে, স্বামীর মৃত্যুর পর রেখার একমাত্র অবলম্বন হয়ে উঠেছিলেন তাঁর সেক্রেটারি ফারজানা। রেখা তাঁর সাথেই লিভ ইন করছেন। ফারজানা, রেখার এত কাছের যে, তাঁকে ছাড়া অন্য কেউ রেখার ঘরে ঢুকতে পারেন না। এমনকি, বাড়ির কাজের লোকজনদেরও রেখার ঘরে ঢোকার অনুমতি নেই। ফারজানাই রেখার সব কাজ করে দেন বলে বইয়ে দাবি করেছেন লেখক। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি রেখা।

ফারজানা প্রবীণ অভিনেত্রী রেখার ঘনিষ্ঠ সহকারী। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত ৪৩ বছর ধরে রেখার ছায়ার মতো রয়েছেন ফারজানা। ১৯৮০ সালে, রেখার হেয়ার স্টাইলিস্ট হিসেবে কাজ শুরু করেছিলেন ফারজানা। ১৯৮৬ সালে তিনি রেখার সেক্রেটারি হন। সেই থেকে আজ অবধি তিনি রেখার সঙ্গেই রয়েছেন। ১৯৮৮ সালে ফারজানা রেখার বাড়িতে উঠে আসেন এবং এখনও সেখানেই থাকেন। ফারজানা মহিলা হয়েও সবসময় পুরুষদের পোশাক পরেন। রেখা যেখানেই যান, ফারজানাকে সঙ্গে নিয়ে যান।

 

১০ অক্টোবর, ১৯৫৪ সালে জন্মগ্রহণকারী রেখা মাত্র ৪ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। ১৪ বছর বয়সে মায়ের ইচ্ছা পূরণ করতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন রেখা। অনেক কষ্টের পর সাফল্যের দেখা পান তিনি। 'দো শিকারি' ছিল তার প্রথম হিন্দি ছবি। আস্তে আস্তে বলিউডে স্থায়ী হন রেখা। তার নাম জড়িয়ে যায় কিরণ কুমার এবং বিনোদ মেহরার সাথে। কিন্তু সবচেয়ে বেশি গুঞ্জন ছিল অমিতাভ বচ্চনকে ঘিরে। 'দো আঁজানে' ছবির সেটে অমিতাভের প্রেমে পড়ে যান রেখা। কিন্তু জয়া বচ্চনের কারণে অমিতাভের কাছ থেকে দূরে সরে যান তিনি। এরপর ১৯৯০ সালে দিল্লির ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন রেখা। কিন্তু বিয়ের মাত্র তিন মাস পর আত্মহত্যা করেন মুকেশ। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বিজেপি দেখলেই পুলিশের চুলকানি হয়', জামিন পেয়েই বিস্ফোরক রুপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly
Nabadwip গৌরাঙ্গ সেতু পরিদর্শনে নদীয়ার জেলাশাসক ও PWD, দ্রুত সমাধানের প্রতিশ্রুতি! | Nadia News
সাতসকালে Arjun Singh-এর বাড়ি লক্ষ্য করে হামলা, কার বিরুদ্ধে অভিযোগ? দেখুন কী বলছেন তিনি
Suvendu Adhikari | 'কে বলেছে পুজো থেকে বিরত থাকতে...' পুজোর উদ্বোধনে এসে ধুয়ে দিলেন শুভেন্দু
মমতার গোপন ফর্মুলা ফাঁস করলেন শুভেন্দু | Suvendu Adhikari | Durga Puja 2024 | Asianet News Bangla