কেবিসি ১৬: জয়া বচ্চনের সম্পর্কে আমির খানের প্রশ্নে বাকরুদ্ধ অমিতাভ

১১ই অক্টোবর, অমিতাভ বচ্চনের জন্মদিন উপলক্ষে কেবিসির বিশেষ পর্বে জয়া বচ্চন সম্পর্কে আমির খানের মজার প্রশ্নে বাকরুদ্ধ হয়ে গেলেন বিগ বি।
 

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 1:07 PM IST

অসংখ্য সিজন ধরে দর্শকদের মন জয় করে চলেছে 'কौन बनेगा करोड़पति'। ১১ই অক্টোবর, অনুষ্ঠানের সঞ্চালক অমিতাভ বচ্চনের জন্মদিন উপলক্ষে একটি বিশেষ পর্বের আয়োজন করা হয়েছে, যেখানে অপেক্ষা করে রয়েছে দারুন চমক। কিংবদন্তি অভিনেতাকে শুভেচ্ছা জানাতে পুত্র জুনায়েদ খানকে সঙ্গে নিয়ে বিশেষ উপস্থিতি থাকবে বলিউড তারকা আমির খানের।

সম্প্রতি প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে, আমির খান অমিতাভকে এমন একটি মজার এবং ব্যক্তিগত প্রশ্ন করে বসলেন, যাতে তিনি কিছুক্ষণের জন্য বাকরুদ্ধ হয়ে যান। জয়া বচ্চন সম্পর্কে আমির জিজ্ঞাসা করেন, “মেরে পাস এক সুপার ডুপার সওয়াল হ্যায়। জয়া জি জব কিসি অউর হিরো কে সাথ শুটিং পর জাতি থি, তো ও কৌন সা হিরো থা জিসকা নাম সুন কর আপকো তাকলিফ হোতি থি অউর আপ জলতে থে?” (আমার কাছে একটা দারুন প্রশ্ন আছে। জয়া জি যখন অন্য কোন হিরোর সাথে শুটিংয়ে যেতেন, তখন কোন হিরোর নাম শুনে আপনার খারাপ লাগত এবং আপনি ঈর্ষান্বিত হতেন?)। প্রোমোটি শেষ হয়ে যায় অমিতাভের উত্তর না দিয়েই, তবে তার মজার প্রতিক্রিয়া বোঝাচ্ছে যে এটি একটি স্মরণীয় মুহূর্ত হতে চলেছে।

Latest Videos

প্রোমোতে আরও দেখা যাচ্ছে, আমির এবং জুনায়েদ কিভাবে অমিতাভকে তার বিশেষ দিনে চমকে দেওয়ার পরিকল্পনা করছেন। আমির দর্শকদের উদ্দেশ্যে মজার ছলে বলেন, “ অমিত জি, পাতা নেহি চলনা চাহিয়ে কি হামলোগ আজ প্রোগ্রাম পে হ্যায়। বলনা, নেহি হা।” (চুপ, অমিত জি, আপনার জানতে দেওয়া যাবে না যে আমরা আজ অনুষ্ঠানে আছি। বলবেন, ‘না, হ্যাঁ’।)

প্রোমোটির ক্যাপশনে লেখা হয়েছে, "মহানায়ক কে জন্মুৎসব পে কি আমির খান নে কুছ পুরানি ইয়াদে তাজা!" যা দর্শকদের ১১ই অক্টোবর রাত ৯টায় কেবিসির বিশেষ পর্বটি দেখার আমন্ত্রণ জানাচ্ছে। nostalগিয়া এবং কৌতুকের সংমিশ্রণে, এই পর্বটি অমিতাভ বচ্চনের প্রতি একটি আন্তরিক শ্রদ্ধাঞ্জলি হবে বলে আশা করা যাচ্ছে, যা এই আইকনিক অনুষ্ঠানের ইতিহাসে আরও একটি স্মরণীয় অধ্যায় যোগ করবে।

Share this article
click me!

Latest Videos

PM Modi Live : ঝাড়খণ্ডে প্রচারে প্রধানমন্ত্রী মোদী, দেখুন সরাসরি | BJP Jharkhand
RG Kar কাণ্ডের বিচারের দাবিতে বড় সিদ্ধান্ত জুনিয়র চিকিৎসকদের! দেখুন কী বললেন | RG Kar Protest
মিলবে কি বিচার! ৫৫ দিন পার, RG Kar-এ বসল নিহত চিকিৎসক 'অভয়ার' মূর্তি | RG Kar News Today
‘গোটা রাজ্যটাই তো থ্রেট কালচারের উপর চলছে’ অভয়া কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক Sukanta Majumdar | RG Kar
Suvendu Adhikari Live: দেবীপক্ষের পূণ্যলগ্নে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, কী বার্তা, দেখুন সরাসরি