আরজিকর ঘটনায় সরব বলিউডও! সমাজ মাধ্যমে ন্যায় বিচার চেয়ে ক্ষোভ উগড়ে দিলেন হৃতিক, করিনা, সুহানা

আরজিকর ঘটনায় সরব বলিউডও! সমাজ মাধ্যমে ন্যায় বিচার চেয়ে ক্ষোভ উগড়ে দিলেন হৃতিক, করিনা, সুহানা

Anulekha Kar | Published : Aug 16, 2024 3:13 AM IST

আরজিকর কাণ্ডের প্রতিবাদে উত্তাল সারা দেশ। ন্যায়ের জন্য রীতিমতো পথে নেমে আট থেকে আশি। রাত দখলের লড়াইয়ে নেমে পড়েছেন মেয়েরা। এই ভয়ঙ্কর ঘটনার প্রতিবাদে মুখ খুলেছেন টলিউডের একাংশ।

এবার টলিউড নয়, এই নৃসংশ ঘটনার প্রতিবাদ করলেন বলিউডও। আরজিকর কাণ্ডকে ধিক্কার জানিয়ে সরব হয়েছেন একাধিক তারকা। মুখ খুলেছেন করিনা কাপুর, হৃতিক রোশন, সুহানা খান প্রমুখ।

Latest Videos

এর আগে আরজিকর নিয়ে সরব হয়েছিলেন আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা। এবার নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করলেন করিনা কাপুর, হৃতিক, করিনা, সুহানা।

 

 

১৪ অগাস্ট আরজিকর কাণ্ডের প্রতিবাদে পথে নামেন সাধারণ মানুষ আর সেদিন নিজের ওয়ালে করিনা কাপুর খান লেখেন, "১২ বছর সেই একই ঘটনা, সেই একই প্রতিবাদ। কিন্তু তাও আমরা বদলের অপেক্ষা করছি।"

 

 

অন্যদিকে ট্যুইটারে ক্ষোভ উগড়ে দিয়েছেন হৃতিক রোশন। তিনি লেখেন, " সমাজ হিসেবে আমাদের এবার বদলাতে হবে যাতে সবাই সেখানে নিরাপদ অনুভব করেন। কিন্তু এতে বহু সময় লেগে যাচ্ছে। আমাদের ছেলে মেয়েদের সঠিক ভাবে মানুষ করলেই আশা করছি এই বদল আসবে। আগামী প্রজন্ম ভাল হবে অনেক। আমরা ঠিক পারব। কিন্তু এখন আপাতত এই ঘটনার দ্রুত বিচার চাই। আর সেই শাস্তি এতটাই কঠিন এবং দৃষ্টান্তমূলক হয়ে হবে যাতে অপরাধীরা আর এই কাজ করার কথা না ভাবে। এটাই চাই। আমি নির্যাতিতার পরিবারের পাশে রইলাম, ওদের মেয়ের ন্যায় বিচার চাই আমি।"

 

 

এদিন এই ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন শাহরুখ কন্যা সুহানা খানও। নব্যা নভেলি নন্দার লেখা একটি পোস্ট শেয়ার করে সুহানা লেখেন " স্কুল, কলেজ এবং চাকরিস্থলে মহিলাদের নিরাপত্তা দিতে হবে। একই সঙ্গে আরজি কর কাণ্ডের নির্যাতিতা যেন সঠিক বিচার পান।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today