সানি লিওনির মতো এমন রক্তাভ ঠোঁট পেতে চান? তাহলে জানুন কী মেখে তিনি এমন রূপ পেলেন

সানির এমন রূপের পিছনে নাকি রয়েছে স্টার স্টাকের কামাল। সানি লিওনির মতো এমন রক্তাভ ঠোঁট পেতে ভরসা করতে পারেন এই বিশেষ লিপস্টিকের ওপর।– এমনই বার্তা দিলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 9:28 AM IST / Updated: Jul 08 2023, 04:24 PM IST

পর্দায় ঝড় তোলা ‘বেবি ডল’ সানি লিওনকে একবার দেখার জন্য সব সময় সোশ্যাল মিডিয়ায় ওৎ পেতে থাকে তাঁর ভক্তগণ। সানির আকর্ষণীয় ফিগার থেকে চোখের চাহনিতে পাগল সকলে। তাঁর শরীরী মোচড় তোলপাড় করে সোশ্যাল মিডিয়া। হট সানি বারে বারে আগুন ধরান ভক্ত মনে। তাঁর রূপের যাদুতে মুগ্ধ সকলে। তাঁর লাল ঠোঁট ঘুম কাড়ে সকলের। এবার প্রকাশ্যে এল তাঁর রূপের রহস্য। সানির এমন রূপের পিছনে নাকি রয়েছে স্টার স্টাকের কামাল। সানি লিওনির মতো এমন রক্তাভ ঠোঁট পেতে ভরসা করতে পারেন স্টার স্টাকের লিপস্টিকের ওপর।– এমনই বার্তা দিলেন নায়িকা।

সানি লিওনের লাল রক্তাভ ঠোঁট নজরে পড়েনি এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। এই ঠোঁটের যাদুতে কাত তাঁর শয় শয় ভক্ত। আবার অনেকে তাঁর মতো এমন আকর্ষণীয় ঠোঁট পেলে দিন রাত কসরত করেন। কেউ কমসেটিক্স সার্জারি করান তো কেউ বেছে নিয়ে থাকেন অন্য পথ। এবার সানি তাঁর ভক্তদের জানালেন গোপন রহস্য। বললেন, স্টার স্টাকের দৌলতে পেয়েছেন এমন আকর্ষণীয় ঠোঁট।

সদ্য মার্কেটে এসেছে স্টার স্টাক লিপস্টিকের কিছু শেড। আর তার বিজ্ঞাপন করলেন সানি লিওন। স্টার স্টাকের পক্ষ থেকে দুটি ছবি শেয়ার করা হয়েছ। একটিতে দেখা যাচ্ছে সানি লিওনীর সেই আকর্ষণীয় ঠোঁট। যাতে রয়েছে স্টার স্টাক লিপস্টিকের ছোঁয়া। আর পরের ছবিতে রয়েছে তিনটি ঠোঁটের ছবি। ফেয়ার, মিডিয়াম ও ডার্ক স্কিনটোনে কেমন লাগবে এই রঙ তা দেখানো হয়েছে। এভাবে নিজের লাল ঠোঁটের সিক্রেট ফাঁস করলেন নায়িকা।

 

 

কী ভাবছেন, একটি লিপস্টিকের দৌলতে কারও ঠোঁটে আমূল পরিবর্তন হয় নাকি? না, সে তো অবশ্যই। স্টার স্টাকের লিপস্টিল লাগাল আপনার ঠোঁট সানি লিওনের মতো হবে না তা সত্য। তবে, তা যে আকর্ষণীয় দেখাবে তা নিশ্চিত বোঝা যাচ্ছে এই বিজ্ঞাপন থেকে। তাঁর ঠোঁট আকর্ষণীয় করে তুলতে চাইলে কিনে ফেলুন এমন লিপস্টিক। ফ্লিপকার্ট, অ্যামাজনে উপলব্ধ এই পণ্য।

এদিকে ছবি থেকে আইটেম ডান্স একের পর এক কাজ রয়েছে নায়িকার হাত। সদ্য ব্যস্ততা থেকে বিরতি নিয়ে বর্তমানে পরিবারের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত নায়িকা। স্বামী ড্যানিয়েল ও তিন সন্তানকে নিয়ে গিয়েছেন দুবাই-এ। সদ্য তাঁদের দেখা গিয়েছে এয়ারপোর্টে।

 

আরও পড়ুন

Cheeni 2: প্রকাশ্যে এল মুক্তির দিন, মা ও মেয়েরা ভিন্ন কাহিনি নিয়ে আসছে ‘চিনি ২’

Lee sang eun: প্রয়াত বিখ্যাত গায়িকা লিং সাং ইউন, শৌচাগার থেকে মিলল দেহ

Box Office Collection: ‘নিয়ত’ থেকে ‘৭২ হুঁরে’- দেখে নিন কোন ছবির ঘরে ঢুকল কত কোটি, রইল বক্স অফিসে আয়ের হদিশ

Share this article
click me!