বাঙালি পরিচালকের হাত ধরে পরের ছবিতে শাহরুখ? ভক্তদের মধ্যে জোর জল্পনা

শাহরুখ ফ্যানদের জন্য সুখবর। অনেকের মনেই একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল যে, কিং খানের পরবর্তী ছবি কবে আসছে? কারণ, বলিউড সুপারস্টার শাহরুখ খানকে শেষবার দেখা গেছে ‘ডাঙ্কি’ ছবিতে। কিন্তু তাঁর পরবর্তী সিনেমা কোনটি? ফাঁস করলেন বলিউড বাদশা নিজেই।

Subhankar Das | Published : May 29, 2024 1:54 PM IST

শাহরুখ ফ্যানদের জন্য সুখবর। অনেকের মনেই একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল যে, কিং খানের পরবর্তী ছবি কবে আসছে? কারণ, বলিউড সুপারস্টার শাহরুখ খানকে শেষবার দেখা গেছে ‘ডাঙ্কি’ ছবিতে। কিন্তু তাঁর পরবর্তী সিনেমা কোনটি? ফাঁস করলেন বলিউড বাদশা নিজেই।

যদিও পুরো বিষয়টি তিনি নিজে মুখে বলেননি। ভুলবশত ঘটে গেছে পুরোটাই। শাহরুখ ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁর একটি প্রোজেক্টের কাজ চলছে। কিন্তু বিস্তারিত কিছুই বলেননি তিনি। যদিও বিভিন্ন প্রতিবেদনে বলা হচ্ছে ‘কিং’ নামক একটি ছবিতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, তাঁর সঙ্গে এই ছবিতে থাকবেন নিজের কন্যা তথা অভিনেত্রী সুহানা খান। যদিও এই খবর সঠিক নয়, স্বীকার করে নিয়েছেন শাহরুখ নিজেই।

Latest Videos

প্রসঙ্গত, ‘কান চলচ্চিত্র উৎসবে’ পিয়ের অ্যাজেনিও এক্সেল লেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন সিনেম্যাটোগ্রাফার সন্তোষ শিবন। মূলত, তাঁকে অভিনন্দন জানানোর জন্যই একটি ভিডিও পোস্ট করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর এই ভিডিওতেই একটি জিনিস লক্ষ্য করা গেছে। বহু ভক্ত দেখেন যে, তাঁর পাশের টেবিলে একটি চিত্রনাট্য পড়ে রয়েছে। সেটির ওপর জ্বলজ্বল করছে একটি নাম। আর সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

আর এর পর এক ভক্ত লেখেন, “বেসরকারিভাবে বহু প্রতীক্ষিত ‘কিং’ছবির ঘোষণা করে দিলেন কিং খান নিজেই। আরও একটি ব্লকবাস্টারের জন্য আপনারা প্রস্তুত থাকুন।” অপর একজন বলছেন, “এই আনঅফিসিয়াল ঘোষণার জন্য ধন্যবাদ কিং।”

উল্লেখ্য, জল্পনা চলছে যে এখন কয়েক মাস ধরে নাকি ‘কিং’সিনেমার শুটিং চলছে। আর সেই ছবির পরিচালক হলেন এক বাঙালি, সুজয় ঘোষ। শোনা যাচ্ছিল, এই ছবিটির প্রযোজনা করছে সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্স। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে যে, শাহরুখ কন্যা সুহানার সঙ্গে এই ছবির মুখ্য ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে কিং খানকে।

তবে শাহরুখ খান ‘পাঠান’এবং ‘জওয়ান’ ছবিতে যেমন অভিনয় করেছেন, তার থেকে ‘কিং’ছবিতে নাকি অনেকটাই আলাদাভাবে দেখতে পাবেন দর্শকরা। আর সেই কারণেই নাকি সুজয় ঘোষের ওপর এই ছবি পরিচালনার দায়িত্ব এসে পড়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip