বলিউড থেকে হলিউড সর্বত্র নিজের জায়গা পাকা করেছেন এই সুপারস্টার, বলুত তো এটা কার ছবি?

এখানে যে ছোট্ট বাচ্চাটিকে দেখতে পাচ্ছেন, তিনি বলিউড এবং হলিউডে খ্যাতি অর্জনকারী একজন সুপারস্টারের ছোটবেলার ছবি, কে তিনি চিনতে পারছেন? 
 

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 10:47 AM IST

18

বয়কাট হেয়ার স্টাইল, চোখে সেই চিকচিক, মুখে সরলতা, টি-শার্টের উপর বেল্ট পরা পোশাক, ছবিতে পোজ দেওয়া এই ছোট্ট মেয়েটি কে তা কি বুঝতে পারছেন? যদি না পারেন তাহলে এই প্রতিবেদনটি পুরোপুরি পড়ুন। 
 

28

তার চোখ দেখলেই বোঝা যাচ্ছে কে তিনি, তবুও কিছু সূত্র দিচ্ছি। তিনি বলিউডে খ্যাতি অর্জনকারী একজন সুপারস্টার (Bollywood Superstar)। পরে হলিউডেও অভিনয় করেছেন, এবং এখনও সেখানে ব্যস্ত রয়েছেন। তিনি তার থেকে ১৫ বছরের ছোট ব্যক্তিকে বিয়ে করে चर्चा ছিলেন। 
 

38

এখন তো বুঝতে পেরেছেন কে তিনি? তিনি হলেন বলিউড সুন্দরী, বর্তমানে স্বামীর সাথে বিদেশে থাকেন, এবং হলিউডের ছবিতে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কা তার সোশ্যাল মিডিয়ায় তার ছোটবেলার ছবি শেয়ার করে তার জীবনের ভ্রমণের কথা স্মরণ করেছেন। 
 

48

এই পোস্টে, প্রিয়াঙ্কা চোপড়া তার ছোটবেলার ছবি (Childhood Photo) এবং কৈশোরের ছবি শেয়ার করেছেন। একদিকে, এই পোস্টে বয়কাট হেয়ার স্টাইলের একটি ছোট্ট মেয়েকে দেখা যাচ্ছে, যা দেখে কেউ ভুল করে ছেলে বলে ভাবতে পারে, অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়ার মিস ইন্ডিয়া বিজয়ী হওয়ার সময়কার একটি ছবি রয়েছে। 

58

প্রিয়াঙ্কা চোপড়া এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, " অনুরোধ, আমার ৯ বছর বয়সের চেহারা দেখে কেউ যেন ট্রল না করে।" এরপর তিনি তার জীবনের ভ্রমণের কথা বলতে গিয়ে তার আনন্দের কথা বলেছেন। ছোটবেলায় কাঁচি কাট থেকে বয়কাট করার সময় তিনি কতটা খুশি ছিলেন তাও বলেছেন প্রিয়াঙ্কা। 

68

প্রিয়াঙ্কা চোপড়ার পুরো ক্যাপশনটি এইরকম: " সাবধান: আমার ৯ বছর বয়সের চেহারা নিয়ে কেউ যেন ট্রল না করে। " কৈশোর এবং কিশোরী বেলা মানুষকে কতটা পরিবর্তন করে দিতে পারে তা এখন ভাবতে গেলে অদ্ভুত লাগে। বাম দিকের ছবিটি আমার, আমার অদ্ভুত কৈশোরের সময় যখন আমি প্রথম কাঁচি কাট থেকে বয়কাট করেছিলাম।

78

ডান দিকের ছবিটি আমার ১৭ বছর বয়সের, যখন আমি ২০০০ সালে মিস ইন্ডিয়া (Miss India) ক্রাউন জিতেছিলাম এবং আমার চুল, মেকআপ এবং পোশাক পরিধান করে আমার জয় উদযাপন করছিলাম। এই দুটি ছবি ১০ বছরের কম সময়ের মধ্যে তোলা। Britney Spears এর মতো বলতে গেলে, " আমি এখন মেয়ে নই, আবার মহিলাও নই।" বিনোদন জগতে পা রাখার সময় আমার একই রকম অনুভূতি হয়েছিল।" বলেছেন প্রিয়াঙ্কা। 

88

আমার ছোটবেলার সেই প্রিয়াঙ্কাকে আজ ফিরে তাকিয়ে দেখলে আমার তার জন্য কষ্ট হয়। তোমার ছোটবেলার সেই তুমি কে ছিলে তা স্মরণ করো এবং তুমি যেখানে পৌঁছেছো সেখানে পৌঁছাতে তোমার ছোটবেলা কতটা সাহায্য করেছে তা মনে করো।" এই সুন্দর কথাগুলো লিখেছেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos