আপনি কি বলতে পারবেন এটি কার ছবি? অভিনেত্রী নিজেই প্রকাশ করেলেন নবম শ্রেণির ফোটো

ছেলেমানুষি এক ঝলক। সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Saborni Mitra | Published : Oct 1, 2024 11:54 AM IST

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 'লাভ এগেইন' ছবিটিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন জেমস স্ট্রাউস। প্রিয়াঙ্কার শৈশবের একটি ছবি নিয়ে এখন তুমুল আলোচনা চলছে নেটদুনিয়ায়।

“এখন কি আমাকে ট্রোল করবেন না'”-- এই ক্যাপশন দিয়েই নিজের ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। ছেলেমানুষি ভঙ্গিতে দেখা যাচ্ছে তাঁকে। নবম শ্রেণীতে পড়ার সময়কার ছবি এটি। এছাড়াও কৈশোরের আরও কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

Latest Videos

উল্লেখ্য, 'লাভ এগেইন'-এর আগে 'দ্য ম্যাট্রিক্স রিসারেকশন' ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। সতী চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছিল। লানা ভাচোস্কি ছিলেন ছবিটির পরিচালক। কিয়ানু রিভস-সহ আরও অনেকেই ছিলেন এই ছবিতে। ওয়ার্নার ব্রোস পিকচার্সের ব্যানারে ছবিটি মুক্তি পেয়েছিল। সম্প্রতি ফারহান আখতার পরিচালিত একটি ছবিতে প্রিয়াঙ্কা চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিতে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট্টও অভিনয় করবেন। ছবিটির নাম 'জী লে জারা'।

প্রিয়াঙ্কা প্রায়ই স্বামী নিক জোনাস এবং মেয়ের সাথে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতি ম্যারি চোপড়া। সংস্কৃত থেকে নামটি নেওয়া হয়েছে। মালতি মানে সুগন্ধিযুক্ত ফুল অথবা জোৎস্না। এছাড়াও মেয়ের নাম হিসেবে স্টেলা মারিসও রেখেছেন প্রিয়াঙ্কা। লাতিন শব্দ স্টেলা মারিসের অর্থ সমুদ্রের তারা। যিশু খ্রিস্টের মা মেরির নাম অনুসারেও মেয়ের নাম রেখেছেন প্রিয়াঙ্কা

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

মদ্যপ ছেলের হাত থেকে বাঁচতে গিয়ে একি করলেন বাবা! দেখুন চমকে উঠবেন | Today Nadia News
মাত্র ১ টাকা গুরুদক্ষিণা, ক্যানিং-এ এক টাকার পাঠশালায় শিশুদের মুখে হাসি | South 24 Parganas News
সুপ্রিম কোর্টেও মিথ্যা! আজই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন জুনিয়র চিকিৎসকরা! | Kolkata Doctors News |
হাটে হাঁড়ি ভেঙে পূর্ণ কর্মবিরতিতে ফের জুনিয়র ডাক্তাররা, যা বললেন | Kolkata Doctor News
কলকাতার গলি থেকে বম্বের ফুটপাত, কেমন ছিল জার্নি? দেখুন কী বললেন মিঠুন চক্রবর্তী | Mithun Chakraborty